সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে ‘ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি’ সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

‘‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’’এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে অসহায় ও প্রতিবন্ধী মানুষের মাঝে ‘ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি’ সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) রাতে উপজেলার সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন ও তারাকান্দি রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে থাকা অর্ধশতাধিক শীতার্ত মানুষদের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি সংগঠনের উপদেষ্টা রাজিবুল ইসলাম রিপন, পরিচালক আসাদুল ইসলাম আসাদ সভাপতি আকলিমা আফরোজ আঁখি, রাসেল হোসাইন সাধারণ সম্পাদক রাসেল হোসাইন, সাংগঠনিক সম্পাদক লিংকন সরকার অর্থ বিষয়ক সম্পাদক হারুন মল্লিক, সহ-অর্থ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক ইউসুফ আহমেদ সুমন, সরিষাবাড়ী কমিটির সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সহ-সভাপতি মাজিদুল ইসলাম সাগর, ভলান্টিয়ার হেদায়েতুল্লাহ তাল্লাদ রফিকুল ইসলাম, মুক্তাদির অভয় সাহা, সামিয়া আক্তার, রাহাত জিন্নাত আলী ও তানহা সহ সংগঠনের অনেকেই।

বিতরণে অর্থ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন বলেন, ‘মানুষ মানুষের জন্য। আমাদের এই সংগঠনটি ২০২০সাল থেকে বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে থাকে। এই তীব্র শীতে দেশে নানা প্রান্তে শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্যই আমাদের এমন উদ্যোগ। ইতিমধ্যে আমরা জামালপুর জেলার অনেক জায়গাতে ‘ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি’ সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এই শীতবস্ত্র বিতরণ আমাদের অব্যাহত থাকবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker