সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করলেন আব্দুর রশিদ এমপি

জামালপুরের সরিষাবাড়ীতে জেলা পল্লী অবকাঠামো উন্নয়ন (JDRIDP) প্রকল্পের আওতায় ২কি.মি. পাকা ‘সড়কের নির্মাণ’ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সকালে উপজেলার মহাদান ইউনিয়নে এ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় এমপি আব্দুর রশিদ।

এ উপলক্ষে সেংগুয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় এক আলোচনা সভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রশিদ এমপি।

এ ছাড়া মহাদান ইউনিয়নে আ’লীগে সভাপতি আব্দুল্লাহর আল-মামুন এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন- উপজেলা এল.জি.ই.ডি কর্মকর্তা জাহিদুল ইসলাম, বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও উপজেলা আ’লীগের সদস্য মো: হুমায়ুন কবির, মহাদান ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল, সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, সরিষাবাড়ী থানার (ওসি) মুশফিকুর রহমান, উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফিক প্রমুখ। 

এ-সময় ‘বেলা ডিজাইন এন্ড কন্সট্রাকশন’ এর ম্যানেজিং ডিরেক্ট হাসানুর রহমান পিন্টুর সঞ্চালনায় স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; মহাদান ইউনিয়নের বরতলা ঠাকুরবাড়ী মোর হতে চেরাগ আলী মোড় পর্যন্ত ১কি.মি. এবং বাউসী বাজার বিলবালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে মধ্যপাড়া দূর্গা মন্দির সড়ক পর্যন্ত ১কি.মি. রাস্তা। দুইটি কাচা সড়কের ২কি.মি. রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন আব্দুর রশিদ এমপি। তানজিম এন্টারপ্রাইজ ও কাউসার এন্ড বাদ্রার এন্টারপ্রাইজ ঠিকাদার প্রতিষ্ঠান কাজ দুইটি বাস্তবায়ন করছে।

Author

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker