গাইবান্ধা

গোবিন্দগঞ্জে নব-নির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়ে জখম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৭ নং শালমারা ইউপির বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত নব-নির্বাচিত চেয়ারম্যান আনিছুর রহমান আনিসকে কুপিয়েছে পরাজিত বিদ্রোহী প্রাথীর কর্মী-সমর্থকরা। এ সময় তার সঙ্গে থাকা ভাগ্নি জামাই জিন্নাহ মিয়া আহত হয়েছেন। রোববার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের শাখাহাতি বালুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার হওয়া আনিছুর রহমান আনিছ আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে শালমারা ইউনিয়ন পরিষদে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

স্থানীয় লোকজন ও আহত আনিসের পরিবার জানায়, ভোটগ্রহণ শেষে রাত ৮টার দিকে দুই কেন্দ্রের ফলাফল সীট নিয়ে ভাগ্নি জামাতা জিন্নাহ মিয়ার মোটরসাইকেলে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন আনিছুর রহমান আনিস। তারা শাখাহাতি বালুয়া এলাকায় পৌঁছুলে একই দলের পরাজিত বিদ্রোহী প্রার্থী আইয়ুব আলী ও তার কর্মী-সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা প্রথমে জিন্নাহ মিয়ার মাথায় আঘাত করে। কিন্তু তার মাথায় হেলমেট থাকায় তিনি সামান্য আহত হন। পরে নব-নির্বাচিত চেয়ারম্যান আনিছুর রহমানের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে তারা।

ঘটনার পর স্থানীয় লোকজন ও আনিছুরের কর্মী-সমর্থকরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে গোবিন্দগ্ঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আহত আনিছুরের সঙ্গে থাকা তার ভাগিনা সিদ্দিকুর রহমান বলেন, ‘আইয়ুব আলী ভোটে হেরে আমার মামাকে হত্যাচেষ্টা করেছে। বর্তমানে তাঁর অবস্থা সংকটপন্ন। আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্তসহ বিচার দাবি করছি।’

এ ঘটনায় আলম ও হারুন নামে দুইজনকে জিজ্ঞাবাদের জন্য আটক করেছে র‌্যাব। তবে তদন্তের স্বার্থে তাদের পরিচয় জানায়নি র‌্যাব।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। তার পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে মামলা করা হবে।

এ দিকে সোমবার আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক গুরুতর আহত নব-নির্বাচিত শালমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিসকে দেখতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে যান বলে জানা গেছে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker