গাইবান্ধাগোবিন্দগঞ্জ

রাত পোহালেই গোবিন্দগঞ্জ উপজেলার ১৬টি সহ গাইবান্ধার ১৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন

চতুর্থ ধাপে গোবিন্দগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়নসহ গাইবান্ধার দুই উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল রোববার।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়ন এবং পলাশবাড়ি উপজেলার ২টি ইউনিয়নে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন করার লক্ষ্যে শনিবার বেলা ১১টায় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এখানকার ১৬টি ইউনিয়নের ভোট গ্রহণের জন্য কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার ও নিরাপত্তা বাহিনীর সদস্যদের ব্রিফিং করেছেন জেলা পুলিশ সুপার মো: তৌহিদুল ইসলাম। এ সময় যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তায় নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশনা দিয়েছেন তিনি।

এ সময় জানানো হয়, সুষ্ঠুভাবে ভোট গ্রহণ ও নিরাপত্তা রক্ষায় পুলিশের পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে থাকবে কুইকরেসপন্স টীম এবং র‌্যব ও বিজিবি সদস্যরা। এরপর কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদী পাঠানো হয়েছে।

নির্বাচনে গোবিন্দগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়নের ১৬১টি কেন্দ্রে  লাখ ৬০ হাজার ৮৩৯ জন ভোটার ভোট প্রদান করবেন। এর মধ্যে পুরুষ ভোটার  লাখ ৭৮ হাজার ৬১ জন  মহিলা ভোটার  লাখ ৮২ হাজার ৭৭৮ জন। ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯২ জনসদস্য পদে ৬৫২ জন  সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৫৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে নির্বাচন অফিস সূত্র জানিয়েছে।

 দিন একই সাথে পলাশবাড়ী উপজেলার ২টি ইউনিয়নের ২২টি কেন্দ্রেও ভোট গ্রহণ হবে বলে জানা গেছে।এখানকার ভোটার সংখ্যা ৪৭ হাজার ৪৬১ জন

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker