গাইবান্ধা

সাবেক স্ত্রীর সাথে দেখা করতে গিয়ে গণপিটুনিতে স্বামীর মৃত্যু

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে সাখাওয়াত হোসেন নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তবে নিহত সাখাওয়াতের পরিবারের দাবি, তার সাবেক স্ত্রীর সাথে প্রেমের সর্ম্পকের জের ধরে স্ত্রীর পরিবারের লোকজন তাকে পিটিয়ে হত্যা করেছে।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, গাইবান্ধা শহরের সরকার পাড়ার বাসিন্দা মৃত আব্দুর রাজ্জাকের ছেলে সাখাওয়াত হোসেনের সাথে দুই বছর আগে খোলাহাটী ইউনিয়নের আনালেরতাড়ির বর্মত্বত গ্রামের মৃত সৈয়দ আলীর মেয়ে শিউলী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে দুজনের মধ্যে মনোমালিন্য হওয়ায় দুজনের বিবাহ বিচ্ছেদের ঘটে। বিচ্ছেদের পর শিউলি বেগমের সাথে একই গ্রামের বায়োজিত ইসলামের আবারও বিয়ে হয়।

কিন্তু শিউলীর সাথে বিবাহ বিচ্ছেদ হলেও তালাকপ্রাপ্ত সাবেক স্বামীর সাথে আবার তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।  

বুধবার (১৬ মার্চ) রাতে সাখোয়াত তার তালাকপ্রাপ্ত স্ত্রী শিউলীর সাথে গোপনে দেখা করতে যান। এ সময় ঘরে থাকা শিউলীর বর্তমান স্বামী বায়োজিদ ইসলাম ও তার স্বজনরা ডাকাত এসেছে বলে চিৎকার করে গ্রামবাসীকে খবর দেয়। গ্রামবাসী বিক্ষুদ্ধ হয়ে লাঠিসোঠা নিয়ে সাখাওয়াতকে মারে। এ সময় তার মৃত্যু হয়। 

সকালে ৯৯৯ ফোন কলের মাধ্যমে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিউলী ও তার বর্তমান স্বামী বায়োজিদকে আটক করেছে পুলিশ।

Author

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker