সরিষাবাড়ী

ট্রেনে অগ্নি-সংযোগের প্রতিবাদে ডা: মুরাদ হাসানের নির্দেশে যুবলীগের বিক্ষোভ মিছিল

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা আন্তঃনগর ট্রেনে দুর্বৃত্তদের অগ্নিসংযোগে প্রতিবাদ ও বিএনপির ডাকা অবৈধ হরতাল, অগ্নিসন্ত্রাস  নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিলি ও শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) সকালে ডা. মুরাদ হাসান এমপির নির্দেশে পিংনা ইউনিয়ন যুবলীগের নেতৃত্বে এই প্রতিবাদ মিছিল ও শোডাউন করা হয়।

এ-সময় পিংনা ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মটরসাইকেল শোডাউন ও বিক্ষোভ মিছিল এবং শান্তি সমাবেশের অবস্থান কর্মসূচি পালন করেন। 

এতে উপস্থিত ছিলেন, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাধারণ সম্পাদক সেলিম আল-মামুন, যুবলীগের যুগ্ম-সম্পাদক রেজাউল হক সজনু, বীর মুক্তিযুদ্ধা মকবুল হোসেন, ইউপি সদস্য নুরুল ইসলাম, ইউপি সদস্য আক্তার, ইউপি সদস্য বাবুল, যুবলীগ নেতা কামাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের শিহাব, কবির, সুমন, সোহেল রানা, কাউসার সহ সর্বস্তরের নেতৃবৃন্দরা।

বিক্ষোভ মিছিলে নেতৃবৃন্দরা বলেন, ‘বিএনপির ডাকা হরতালে গত শনিবার দিবাগত রাতে এক দল দুর্বৃত্ত যমুনা আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে আগুন লাগিয়ে দেয়। এতে ট্রেনে ৩টি বগি পুড়ে যায় এবং ৪জন নারী যাত্রী গুরুত্বর আহত হয়। বিএনপির এই অগ্নিকান্ডের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসানের নেতৃত্বে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। ইতিমধ্যে অগ্নি-সন্ত্রাস কারীদের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রশাসন তাদের আইনের আওয়াত এনে শাস্তি প্রদান করবে। বিএনপি এই নাশকতা প্রতিরোধ করতে পিংনা যুবলীগ রাজপথে আছে এবং থাকবে।

Author

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker