বগুড়া

ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন সস্ত্রীক সড়ক দুর্ঘটনায় আহত

বগুড়ার শাজাহানপুরে দুটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন (৩৩) ও তার স্ত্রী তোহফা সাদিয়া বিথী (৩০) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের মাঝিরা ‘বি’ ব্লক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

সম্পর্কিত সংবাদ

জানা গেছে, পবিত্র ঈদুল আজহা পরিবারের সঙ্গে উদযাপন করতে স্ত্রী তোহফা সাদিয়া বিথীসহ নিজ এলাকা কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় গিয়েছিলেন তিনি। ঈদ উদযাপন শেষে মঙ্গলবার সকালে ঢাকা ফেরার পথে বগুড়ার শাজাহানপুর উপজেলায় ঘটনাস্থলে আসলে শোভনকে বহনকারী প্রাইভেটকারকে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি হাইয়েস প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং শোভন গুরুতর আহত হন। তাকে প্রথমে বগুড়া ক্যান্টনমেন্টে প্রাথমিক চিকিৎসা শেষে পরবর্তীতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত ও চিকিৎসাধীন রয়েছেন।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির এটিএসআই লালন হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শোভন ও তার স্ত্রী শজিমেক হাসপাতালের পিডব্লিও ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। পরে দুপুরে হেলিকপ্টার যোগে ঢাকায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া জেলা শাখার সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস জানান, পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে তার চিকিৎসার ব্যবস্থা করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker