কালিয়াকৈর

কালিয়াকৈরে পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু ঘটনা ঘটেছে। শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার শ্রীফলতলী ইউনিয়নের গাবতলী গ্রামে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন একই এলাকার লতিফুর রহমানের ছেলে তানজিম আহম্মেদ (৭) ও বলিয়াদি কান্দাপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে বায়োজিদ হোসেন (৮) তারা সম্পর্কে মামা ভাগিনা। নিহত তানজিম স্থানীয় একটি প্রাইমারী স্কুলে প্রথম শ্রেনীর ছাত্র ও বায়োজিদ ২য় শ্রেনীর ছাত্র।

Image

প্রত্যক্ষর্দশীরা ও নিহত শিশুদের পরিবার সূত্রে জানা যায়, শিশু বায়োজিদ হোসেন বুধবার উপজেলার কান্দাপড়া থেকে তার নানা বাড়ি একই উপজেলার গাবতলী গ্রামে বেড়াতে আসেন। পরে শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে পরিবারের কাউকে না জানিয়ে শিশু বায়োজিদ তার সমবয়সী ভাগিনা শিশু তানজিম কে সাথে নিয়ে বাড়ির পাশের সিদ্দিকুর রহমানের পুকুরে গোসল করতে যায়। সাতার না জানায় দুই শিশুই পুকুরের পানিতে ডুবে নিখোঁজ হয়। এদিকে বেলা সাড়ে এগারোটার পর থেকে কোথাও খুঁজে না পেয়ে পরে দুপুর একটার দিকে ওই পুকুর পারে নিহত দুই শিশুর পড়নের কাপর পুকুর পারে পড়ে থাকতে দেখে পরে নিহতের স্বজনরা ও এলাকাবাসী পুকুরে নেমে তাদের খুজঁতে থাকে।

এ সময় ওই দুই শিশুর লাশ পুকুরের পানিতে ভেসে উঠে। পরে স্থানীয় লোকজনদের সহযোগিতায় পুকুর থেকে ওই দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষনা করেন। পরে জানেজা শেষে নিহতদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

শ্রীফলতলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker