কালিয়াকৈর

কালিয়াকৈরে জয় উল্লাসে মেতে উঠেছে

নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যানের কর্মী সমর্থক ও সর্বসাধারণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সেলিম আজাদ সর্বসাধারণের সাথে বিজয় উল্লাসে মেতে উঠেছে। বৃহস্পতিবার দিনব্যপি নির্বাচনে বিজয়ী প্রার্থী সেলিম আজাদ উপজেলায় বিভিন্ন এলাকায় জনসাধারণের শুভেচ্ছা বিনিমিয় করেন। এর সাথে বিজয় উল্লাসে মেতে উঠেছেন সাধারন ভোটারগন ও কর্মী সমর্থকরা।

এতে অংশগ্রহণ করেন উপজেলা আ’লীগের সহ সভাপতি তোফাজ্জল হোসেন রানা, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন সরকার, চাপাইর ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুল ইসলাম ও সাধারন সম্পাদক আলীম আল মামুন রাজিব, উপজেলা আ’লীগের সদস্য আজাদ কামাল স্বপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ সহ সকল রাজনৈতিক দল।

Image

সর্ব সাধারণ ভোটারদের সাথে সকাল ১০ টায় মৌচাক বাসস্ট্যান্ড থেকে শুরু করে বিজয় উল্লাসে ঠাকুরপাড়া, চাবাগান বাজার, ফুলবাড়ীয়া, হবুয়ারচালা, চাপাইর, সূত্রাপুর, ঢালজোড়া, আটাবহ সর্বশেষ পৌরসভায় মত বিনিময় ও মিষ্টি বিতরণ করে আনন্দ উল্লাস করেন মো: সেলিম আজাদ। তিনি বলেন, আমাকে আপনারা ভোটাধিকার প্রয়োগ করে উপজেলা পরিষদের চেয়ারম্যান বানিয়েছেন, আপনাদের দেখার দায়িত্ব আমার।

উল্লেখ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয় (২১ মে) মঙ্গলবার। সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়, বিরতিহীন ভাবে চলে বিকেল ৪ টা পর্যন্ত। ভোট গ্রহণ শেষে গণনা শুরু হয়, ভোট গণনা শেষে রাতেই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা জনাব কাউছার আহাম্মেদ। কালিয়াকৈর উপজেলার চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ (মোটর সাইকেল) প্রতীক নিয়ে ৮৩ হাজার ৯৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: কামাল উদ্দিন সিকদার (আনারস) প্রতীক নিয়ে ৬২ হাজার ৩০৪ ভোট পেয়েছেন। কালিয়াকৈর উপজেলায় ৪৭.৩% ভোট পড়েছে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker