কালিয়াকৈর

কালিয়াকৈরে শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

পুনম শাহরিয়ার ঋতু, গাজীপুর জেলা প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের তিন পর ফুটবল খেলার মাঠের পাশের জঙ্গল থেকে আরাফাত হোসেন (১১) নামের তৃতীয় শ্রেনীর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ওই শিক্ষার্থী গত শনিবার সকাল ১০ টার দিকে খেলার মাঠে থেকে নিখোঁজ হয়। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিকাটা টেঙ্গাবর এলাকার রজনী কান্ত ফুটবলের মাঠের পাশ থেকে উদ্ধার করে পুলিশ। নিহত স্কুল শিক্ষার্থী হলেন একই এলাকার আকাশ মিয়ার ছেলে। আরাফাত কাচিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী। তার বাবা পেশায় অটোরিক্সা চালক।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ সূত্র জানায়, গত শনিবার সকালে দশটার দিকে আরাফাত মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়। নিখোজের পর থেকে তার পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খুঁজাখুজি করে। এদিকে একমাত্র ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে হতভাগ্য পিতা আকাশ মিয়া বাদি হয়ে কালিয়াকৈর থানায় ১৭ মার্চ রবিবারে একটি নিখোঁজের সাধারণ ডায়েরী করে। এদিকে মঙ্গলবার দুপুুরে বাড়ির পাশের ফুটবল খেলার মাঠের পাশের জঙ্গলে আরাফাতের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে নিহতের বাবা মাকে খবর দিলে নিহতের বাবা আকাশ মিয়া তার ছেলের লাশ সনাক্ত করে।

বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে ওই শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ফুলবাড়িয়া ফাঁড়ি পুলিশ। একমাত্র সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছেন মা সুমা আক্তার।

শিশুর পিতা আকাশ মিয়া জানান, আমার একমাত্র শিশু সন্তানকে, কে এমন নির্মমভাবে হত্যা করলো? আমরা কি অপরাধ করেছি? আমাদের এ বাড়িটা নির্মাণ করার পর থেকেই প্রতিবেশী একটি পরিবারের সাথে আমারদের বিবাদ সৃষ্ঠি হয়। তারা এ হত্যাকান্ডের সাথে জড়িত কিনা জানিনা, তবে আমার একমাত্র সন্তানের হত্যাকারীর ফাসিঁ চাই। আমাদের প্রতিবেশীদের সাথে সর্ম্পক ভালো না থাকায় ছেলেকে সব সময় চোখে চোখে রাখতাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার (ওসি তদন্ত) সাব্বির রহমান জানান, ঘটনাস্থল থেকে শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker