জামালপুর

মাদারগঞ্জে ভোটাধিকার বাস্তবায়নে শেখ হাসিনার ৬ চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনী মাঠে

মোহাম্মদ আলী জিন্নাহ, মাদারগঞ্জ প্রতিনিধি

আসন্ন মাদারগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ কে সামনে রেখে নিজেদের প্রার্থীতা জানান দিতে ভোটার সহ সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন চেয়ারম্যান প্রার্থীরা।

সোমবার বেলা ১১ টা থেকে উপজেলার ১ নং চরপাকেরদহ ইউনিয়ন ও ২ নং কড়ইচড়া ইউনিয়নের বিভিন্ন হাট বাজার, শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার মোড়ে মোড়ে হ্যান্ড মাইকে প্রার্থীরা জানিয়ে দেন উন্মুক্ত নির্বাচনের লক্ষ্যে সকল ভোটাররা যেন কেন্দ্রে গিয়ে যার যার ভোট সে সে দিতে পারে।

সেই ভোটাধিকার ফিরিয়ে আনতে মাদারগঞ্জে শেখ হাসিনার ৬ চেয়ারম্যান প্রার্থী ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছেন। সেসব চেয়ারম্যান প্রার্থীরা হলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দৌলত জামান দুলাল হাজ্বী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য মোশারফ হোসেন বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্ল্যাহ রিমু, আইন বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন আয়না, শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান  ফরিদুল ইসলাম সরকার।

তারা ঐক্যবদ্ধ হয়ে প্রত্যেক এলাকায় ঘুরছেন জানান দিচ্ছেন আসন্ন মাদারগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উন্মুক্ত হবে, ভোটাররা যেন কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোট দিতে পারে এ জন্য  ভোটারদের উৎসাহিত করছেন তারা। এসব প্রার্থীরা  মাঠে আছে এবং থাকবে বলে জনতার মাঝে অঙ্গিকার ব্যক্ত করেন। 

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker