গাজীপুর

কাালিয়াকৈরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

পুনম শাহরিয়ার ঋতু, গাজীপুর জেলা প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আন্দার মানিক এলাকায় গতকাল রবিবার বিকালে খাদিজা আলম ইতি (১৮) নামের গৃহবধুর রহস্য জনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত গৃহবধুর পরিবারের দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকেই নিহত গৃহবধুর স্বামী মাহির হোসেন (২৮) পলাতক রয়েছেন। সে উপজেলার সফিপুর আন্দার মানিক র্পূবপাড়া এলাকার আজিজুল হকের ছেলে। নিহত গৃহবধু হলেন একই এলাকার শাহলম মিয়ার মেয়ে।

এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, এক বছর আগে পারিবারিক ভাবে দুই জনের বিয়ে হয়। এদিকে বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে তাদের মাঝে পারিবারিক কলহ লেগেই থাকতো। রবিবার দুপুরে মাহির হোসেন তার স্ত্রীর বড় বোনকে ফোন করে বলে ইতি আত্মহত্যা করেছে। খবর পেয়ে নিহতের স্বজনরা এসে দেখ ঘরের মেঝেতে লাশ পরে আছে।

এদিকে নিহতের স্বজনরা অভিযোগ করেছেন মাহির তার স্ত্রীকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছেন।

তবে মাহিরের পরিবার বলছেন, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমনকি তাকে উদ্ধার করে তানহা হাসপাতালে নেয়া হয়েছিলো। এদিকে খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ নিহতের স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার উপ-পরির্দশক রাফছান মোল্লা জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোরট হাতে পেলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker