গাজীপুর

কোনাবাড়িতে শিশু অপহরণের ৪দিন পর কলাবাগান থেকে লাশ উদ্ধার

গাজীপুর মহানগীর কোনাবাড়ি আমবাগ মধ্যপাড়া এলাকা থেকে অপহরণের চারদিন পর তামীম নামের মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১০ জুলাই) দুপুরে নগরীর আমবাগ মৃত আঃ হাহিম মেম্বারের বাড়ির পাশে একটি কলাবাগানের ভেতর থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ওই শিশু ময়মনসিংহ জেলার ফুলপুর থানার বাইল্যাতুসকান্দা গ্রামের মো. নাজমুল হাসানের ছেলে।

নিহতের বাবা আমবাগ মো. রফিকুল ইসলামের বাড়িতে ভাড়াবাসা নিয়ে ঝুট ব্যবসা করেন। নিহত তামীম আমবাগ আইন উদ্দিন মাদ্রাসায় পড়তো। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানায়, গত রোববার (৭ জুলাই) সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় শিশু তামীম বাবার ব্যবসা প্রতিষ্ঠান ঝুট কারখানা থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। পরে তাঁর পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি কোথাও সন্ধান না পেয়ে অবশেষে পাড়াহল্লায় মাইকিং কওে তামীমকে কোথাও না পেয়ে নিহতের পিতা কোনাবাড়ি থানায় নিখোঁজের ডায়েরি করে।

নিহত স্বজনরা আরো জানায়, নিখোঁজের একদিন পর অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে ফোনে তামীমকে জীবিত ফেরত চাইলে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরন কারীরা। পরে নিহতের বাবা নাজমুল হাসান অপহরণকারীর মুক্তি পণের দাবীকৃত দশ লাখ টাকা বদলে ১৫ লাখ টাকাও দিতে রাজী হয়। পরের দিন টাকা নিয়ে তিনি অপহরণকারীদের দেয়া তথ্য মতে ময়মনসিংহে যান। কিন্তু অপহরণকারীর তথ্য মতে সেখানে গেলে তাঁদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে বুধবার দুপুরের দিকে তামীমদের ভাড়াবাসার পশ্চিম পাশে একটি কলাবাগানে পাশের বাড়ির লোকজন জানালা খুললে দুর্গন্ধ পেয়ে পরে সেখানে গিয়ে একটি শিশুর অর্ধগলিত মরদেহ দেখতে পান। পরে বিষয়টি পাশেপাশের লোকজনকে খবর দেয়। এ খবর পেয়ে নিখোঁজ শিশুর পরিবার ঘটনাস্থলে গিয়ে তামীমের শরীরের পোশাক দেখে লাশের পরিচয় সনাক্ত করেন এটা নিখোঁজ শিশু তামিমের লাশ। পরে পুলিশে খবর পেয়ে ঘটনাস্থলে এসে অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠায়।

জিএমপি কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আশরাফ উদ্দিন জানান, গেল ৭ জুলাই শিশু তামীম নিখোঁজ হয়। পরে তাঁর পরিবারের লোকজন থানায় এসে সাধারণ ডায়েরি করলে পুলিশসহ পরিবারের সদস্যরা বিভিন্ন এলাকায় খোজাখুঁজি করতে থাকে। আজ বুধবার দুপুরে আমাবগ কলাবাগানে একটি লাশ পড়ে থাকতে দেখে তাঁরা খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশু তামীমের লাশ সনাক্ত করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker