বিনোদন

মাঝ আকাশে হেলিকপ্টারে আগুন, প্রাণে বাঁচলেন দেব

অল্পের জন্য প্রাণে বাঁচলেন টলিউডের সুপারস্টার দেব। নির্বাচনী প্রচারণার সময় দেবের হেলিকপ্টারে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে অভিনেতার কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থ আছেন।

ভোটের কাজে ব্যবহৃত হেলিকপ্টারের মান নিয়ে বারবারই প্রশ্ন উঠেছে। স্বয়ং মুখ্যমন্ত্রী এই বিষয়ে নানা সময় তাঁর চিন্তা ও সন্দেহ প্রকাশ করেছেন। তাঁর সেই আশংকাই সত্যি করে শুক্রবার (৩ মে) মালদহে দেবের হেলিকপ্টারে লেগে গেল আগুন। মাঝআকাশে আগুন লাগায় ভয় পেয়ে যান দেব সহ তাঁর সঙ্গে উপস্থিত টিম।

বড় বিপর্যয় এড়ানো গেছে বলেই প্রাথমিকভাবে জানা যাচ্ছে। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে দমকল। কেউ আহত হননি।

এ বিষয়ে গণমাধ্যমের পক্ষ থেকে দেবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রথমে কথা বলতে চাননি।

এরপর দেব নিজেই বলেন, ‘খুব বেশি বলা যাবে না। মানুষের ভালোবাসায় ও আশীর্বাদে বেঁচে গেছি। মৃত্যুকে কাছ থেকে দেখলাম। এখন ভালো আছি। মানুষ সঙ্গে আছে।

আমার পরবর্তী সভা আছে মুর্শিদাবাদের রানীনগরে, যেখানে ৪ ঘণ্টা দেরি হলেও গাড়ি করে যাব, সভা করব।’

আগুনের ঘটনায় দেব আরো বলেন, ‘কারো প্রতি কোনও অভিযোগ নেই। পাইলটরা নিজের মতো করে সেরা চেষ্টা করেছে। মেশিন কারোর হাতে থাকে না। মাঝ আকাশে ধোঁয়া বেরোচ্ছিল। দুর্ঘটনা কারোর হাতে থাকে না। আমরা এখনও বেঁচে আছি, সেটা শুধুমাত্র সেরা পাইলটদের জন্য। একটা সময় মনে হয়েছিল আর বাঁচব না তবে পাইলটদের দক্ষতায় ফিরে এসেছি। ভালো আছি, বেঁচে আছি। বাবা-মার আশীর্বাদে, ঠাকুরের আশীর্বাদে, বাংলার মানুষের আশীর্বাদে বেঁচে গেছি।’

পুরো ঘটনাতেই একটু ট্রমায় চলে যান দেব। এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘একটু ট্রমা তো হবে। এই টারবুল্যান্স, এই ধোঁয়া, গন্ধে মানসিকপ্রভাব তো পড়েই। আমি মুখ্যমন্ত্রীকে ফোন করে বললাম, আর হেলিকপ্টারে চড়ার ইচ্ছে নেই। আর আজকে হেলিকপ্টারের কাছেই যেতে পারব না। গাড়ি করেই যাব।’

দুর্ঘটনার খবর পেয়ে তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা ব্যানার্জি ফোনে দেবের খোঁজখবর নিয়েছেন।

আগামী ৭ মে মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, মুর্শিদাবাদ ও জঙ্গিপুর কেন্দ্রে লোকসভা ভোট অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে ঘাটালের তৃণমূল সংসদ সদস্য হিসেবে প্রার্থী দেব। শেষ মুহূর্তের প্রচারণায় অংশ নিতেই আজ মালদহে গিয়েছিলেন তিনি।  

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker