কালিয়াকৈর

উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মনোয়ার হোসেন শাহিন

২য় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন মনোয়ার হোসেন শাহিন (তালা প্রতিক)। তিনি ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বলে জানা যায়। এছাড়া উপজেলার প্রতিটি মহল্লায় তার সমর্থকরা প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন।

তিনি বর্তমানে জেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তাছাড়াও জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিত এবং দল-মত নির্বিশেষে সকল শ্রেনি-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ। এছাড়াও তিনি বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সামাজিক নানা উন্নয়ন মূলক কাজে নিষ্টার সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

এবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে তরুণ ও পুরাতন ভোটারদের মাঝে আলোচনায় রয়েছে উপজেলার মাটি ও মানুষের নেতা, গরীব দুখী-মেহনতি মানুষের বন্ধু মনোয়ার হোসেন শাহিন। তিনি জনগনের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এবারের উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান প্রার্থীদের মধ্যে যোগ্য ও সৎ হিসেবে যুবলীগের নেতা মনোয়ার হোসেন শাহিনকে (তালা প্রতিকে) এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই তাঁর পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছে।

Author

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker