কালিয়াকৈরগাজীপুর

কালিয়াকৈরে সড়ক র্দূঘটনায় ট্রাফিক পুলিশের মৃত্যু

পুনম শাহরীয়ার ঋতু,গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকাÑ টাঙ্গাইল মহাসড়কের পল্লীবিদুৎ জোরাপাম্প অতিরিক্ত ট্রাফিক পুলিশ অফিসের সামনে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর)সকাল ৭ দিকে গাড়ির কাগজ পত্র চেক করার সময় দ্রুতগামী বেপরোয়া মিনি ট্রাকের চাঁপায় জামাল উদ্দিন(৫৬) নামের জেলা ট্রাফিক পুলিশের( টি এস আই) এর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক মিনিট্রাকের চালককে আটক করা হয়েছে।

Image

আটককৃত ব্যক্তি হলেন উপজেলার মধ্যপারা এলাকার আবদুল মালেকের ছেলে মারুফ হোসেনের নিহত টিএসআই জামাল উদ্দিন টাড়ঙ্গাইলের সদও উপজেলার গালা গ্রামের জুনাব আলীর ছেলে। গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের টিএসআই(বিপি-৬৭৮৬১০৩৮১১) এর দায়িত্বে র্কতব্যরত ছিলেন।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায় সকালে ৭ টার দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের জোরাপাম্প এলাকার অতিরিক্ত জেলা ট্রফিক পুলিশ অফিসের সামনে সিমেন্টবাহী একটি ট্রাকের কাগজপত্র চেক করার সময় চন্দ্রাগামী মিনিট্রাক(ভোলা-ন-১১-০৩৬২) কে সিগনাল দেয়।এসময় সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার সময় ঐ পুলিশ সদস্যকে চাঁপা দিলে গুরতর আহত হয় পরে স্থানীয়রা তাকে মূর্মুষ অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে র্কতব্যরত চিগিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় ঐ মিনিটাক ও তার চালক আটক করেছে পুলিশ । এ ঘটনায় গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের টিআই এডমিন নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় গাড়ি ও চালককে আটক করা হয়েছে ।তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াদীন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker