ভোলা

ভোলায় ট্রাক বোঝায় সরকারি চালসহ জনতার হাতে আটক

ভোলার তজুমদ্দিন থেকে বোরহানউদ্দিন পাচারের পথে প্রায় সাড়ে এগারো টন সরকারি চাল বোঝায় করা একটি ট্রাক আটক করেছেন জনগণ। গতকাল বৃস্পতিবার রাত ৮টায় সময় সন্দহ জনক ভাবে স্থানীয় কয়েক জন ট্রাকটি আটক করেন বোরহানউদ্দিন উপজেলার ফকিরহাট বাজারে, পরে তজুমদ্দিনের খাদ্য গুদামের চাল বলে জানান ট্রাক চালক শফিজল ইসলাম।

উপজেলা প্রশাসন ও প্রত্যক্ষদর্শীরা জানান, বোরহানউদ্দিন উপজেলার খাদ্য গুদাম থেকে তজুমদ্দিন উপজেলার খাদ্য গুদামে আনা হয়। চালের পরিমাণ কম হওয়ার সম্ভাবনা দেখে তজুমদ্দিন খাদ্য গুদাম চাল না রেখে ফেরত পাঠানও হয়। সেই চাল পরবর্তি বোরহানউদ্দিন খাদ্য গুদামে নেওয়ার পথে তজুমদ্দিন উপজেলার থেকে বের হইয়ে বোরহানউদ্দিন উপজেলার ফকিরহাট বাজারে আসার সাথে সন্দহ জনক ট্রাকটি স্থানীয় কিছু ব্যক্তি আটক করেন।

চালের চালান কপি না থাকায় পরে ট্রাকটি তজুমদ্দিন উপজেলার এরিয়াতে আনা হয়। সেইখানে প্রায় দুই ঘন্টা ধরে ট্রাক সহ চাল নিয়ে রাত ৮টা থেকে ১০টা অবধি চলে নাটকিয়তা। চালের বৈধতা নিশ্চিত না হওয়া শেষ পর্যন্ত মানুষের চোখ এরানোর জন্য চালসহ ট্রাকটি তজুমদ্দিন খাদ্য গুদামে নিয়ে যান তজুমদ্দিন খাদ্য পরিদর্শক ও ভারপ্রপ্ত কর্মকতা সোহেল।

এখবর দ্রুত সর্বত্র ছড়িয়ে পরলে সবাই খোজ-খবর নেয়া শুরু করে। পাচারকারী ব্যবসায়ীরা ততপর হয় উঠে। তারা শুরু করে দৌড়ঝাপ। গভীর রাত পর্যন্ত চলে ম্যানেজ প্রক্রিয়া। যার সমাপ্ত হয় রাতে। পরে রাত প্রায় ১২টার সময় চাল সহ ট্রাকটিকে চেরে দেওয়া হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker