সরিষাবাড়ী

আর্জেন্টিনা ভক্তের উন্মাদনা: সরিষাবাড়ীতে ১০৬০ ফুট পতাকা নিয়ে আনন্দ র‍্যালী

কাতার বিশ্বকাপ শুরু হতে আর মাত্র এক দিন বাকি। এরই মধ্যে বাংলাদেশ সহ সারাবিশ্বের সমর্থকদের মধ্যে শুরু হয়েছে যত আনন্দ উন্মাদনা। তারই ধারাবাহিকতা জামালপুরের সরিষাবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকের এক ভক্ত ১হাজার ৬০ ফুট দৈর্ঘ্যের বিশাল এক পতাকা বানিয়ে আনন্দ র‍্যালীতে মেতেছেন ভক্ত-সমর্থকরা।

শুক্রবার (১৮নভেম্বর) সকালে উপজেলার পৌর ধানাটা এলাকার মাসুদুর রহমান মাসুদের আয়োজনে ট্রাক পরিবহন মোড় সংলগ্ন জিকে প্লাজার সামনে থেকে একটি আনন্দ র‍্যালী নিয়ে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মোড়, পোস্ট অফিস মোড় হয়ে আরামনগর বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিকে প্লাজার সামনে এসে শেষ হয়।

পরে দুপুর থেকে বিকেল পর্যন্ত ট্রাক পরিবহন মোড় থেকে পৌরসভা হয়ে পশু হাসপাতাল হয়ে রাস্তা জুড়ে ১০৬০ ফুটের বিশাল আকৃতির এই পতাকা টাঙানো হয়।

এ-বিষয়ে আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দল সমর্থন করি। ফেসবুকে, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানো দেখেছি। গত বিশ্বকাপ থেকে আমার পরিকল্পনা ছিল আমরাও বিশাল একটি পতাকা তৈরি করবো৷ আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা। পাশাপাশি এই বিশ্বকাপে মেসির হাত ধরে আর্জেন্টিনা শিরোপা জিতবে-এমন প্রত্যাশার করেন। প্রিয় দল আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে পাঁচটি গরু জবাই করে ভুরিভোজনের আয়োজন করবে এমন কথাও বলেন তিনি।

এসময় সুমন মিয়া, তামিম, নিরব, নাছিম, সৌরভ, শুভ, সোহেল সহ শত শত আর্জেন্টিনা ভক্তপ্রেমীরা এই রেলীতে অংশগ্রহণ করেন। তাদের আশা এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরেই উঠবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker