বিনোদন

রাতে রহস্যজনক স্ট্যাটাস, সকালে মিলল অভিনেত্রীর মৃতদেহ

ভোজপুরি অভিনেত্রী অমৃতা পান্ডের সন্দেহজনক মৃত্যু হয়েছে। অমৃতা পান্ডে ‘অন্নপূর্ণা’ নামে ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন। বিহারের ভাগলপুরের জোগসার থানা এলাকার আদমপুর জাহাজ ঘাটে অবস্থিত একটি অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রীর মৃতদেহ পাওয়া যায়। অভিনেত্রীর মৃত্যু এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই খবরে হতবাক ইন্ডাস্ট্রি। কী কারণে অমৃতা আত্মহত্যা করেছেন, তা এখনো জানা যায়নি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, প্রাথমিক তদন্তে জানা গেছে, অমৃতা তাঁর মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সামাজিক মাধ্যমে একটি নোট শেয়ার করেছিলেন।

পুলিশ রিপোর্ট অনুসারে, হোয়াটসঅ্যাপে অমৃতার নোটে লেখা ছিল, ‘কেন দুই নৌকায় ভাসছিল জীবন, নৌকা ডুবিয়ে জীবন সহজ করে দিয়েছি।’

রিপোর্ট বলছে, অমৃতা তাঁর স্বামীর সঙ্গে মুম্বাইয়ে থাকতেন। কিন্তু তিনি সম্প্রতি ভাগলপুরে একটি বিয়ের জন্য তাঁর আত্মীয়দের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। শনিবার গভীর রাত পর্যন্ত জেগে ছিলেন অমৃতা এবং তাঁর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে সেই নোটটি পোস্ট করেন। এর কয়েক ঘণ্টা পর তাঁকে তাঁর ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

অমৃতার ঘনিষ্ঠ আত্মীয় এবং পরিচিতরা জানিয়েছেন, অভিনেত্রী বেশ কিছুদিন ধরে বিষণ্ণতা এবং অন্যান্য মানসিক সমস্যার সঙ্গে লড়াই করছিলেন। তিনি এর জন্য চিকিৎসাও করাতে চেয়েছিলেন। 

এদিকে অভিনেত্রীর মৃত্যুর তদন্ত শুরু হলেও পুলিশ সন্দেহ করছে যে তাঁর আত্মহত্যার কারণ হতাশা। সিটি এসপি শ্রী রাজ জানিয়েছেন, অমৃতার মৃত্যুর ঘটনায় একটি হাই প্রফাইল তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

এসপি আনন্দ কুমারের নির্দেশে একটি বিশেষ দলও গঠন করা হয়েছে। অমৃতার পরিবার এবং তাঁর স্বামী এখনো জনসমক্ষে আনুষ্ঠানিক বিবৃতি দেননি।

অমৃতা ‘দিওয়ানাপান’ চলচ্চিত্রে ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। এ ছাড়া ভোজপুরি অনেক হিট প্রজেক্টে দেখা গেছে তাঁকে। তিনি হিন্দি ফিল্ম, ওয়েব সিরিজ এবং অনেক টিভি শোতেও কাজ করেছেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker