সরিষাবাড়ী

জনগণ বিশ্বাস করে, ভোটযুদ্ধে আমরা জয়ী হবো: স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

সাবেক তথ্য প্রতিমন্ত্রী এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে ‘ঈগল পাখি’ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব ডা. মুরাদ হাসান মনে করেন দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা বা আওয়ামীলীগ এটা প্রমাণ করবে এই দেশে নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন হয়েছে।

গত মঙ্গলবার দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া এলাকায় নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের এক সাক্ষাৎকারে মুরাদ হাসান এসব কথা বলেন।

মুরাদ হাসান আরো বলেন, ‘আমি এখনও সংসদ সদস্য। জনগনের চাওয়াতেই স্বতন্ত্র নির্বাচন করছি। স্বতন্ত্র পার্থী হওয়াতে নির্বাচনে কোন বাধাঁ বিঘ্নত হওয়ার শংকা নেই। সরিষাবাড়ীতে ফেয়ার নির্বাচন হওয়ার সুযোগ আছে। ভোট যুদ্ধে জয়যুক্ত না হয়ে আমি নির্বাচিত হতে চাই না। জনগন আমাকে ভালোবাসে, তারা সুখে দুঃখে আমাকে কাছে পেয়েছেন। এখন সমগ্র উপজেলায় প্রচার প্রচারণায় সেটাই প্রমাণ হচ্ছে। নৌকা পেলেই জয়ী হবে এমন নয়, ব্যক্তিত্বের জনপ্রিয়তা দিয়ে ভোটযুদ্ধে জিততে হবে। জনগণ বিশ্বাস করে ‘ইনশাআল্লাহ’ ভোটযুদ্ধে আমরা জয়ী হবো।

উল্লেখ্য; জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভা। এখানে মোট ভোটারের সংখ্যা-২,৮৯,২৬১ জন। আ.লীগের মনোনিত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে এই আসনে নির্বাচন করছেন প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। এছাড়াও স্বতন্ত্র থেকে ট্রাকা মার্কায় অধ্যক্ষ আব্দুর রশিদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। গত ১৮ ডিসেম্বর নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী প্রতীক বরাদ্দের পর থেকেই সমানতালে প্রচার-প্রচারণায় দেখা গেছে প্রার্থীদের। এ-সময় ভোটারদের দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। জনগণের কাছে তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়নের চিত্র। তারা মনে করেন প্রতিদ্বন্দ্বী নৌকা মার্কার প্রার্থীকে ব্যাপক ভোটে হারিয়ে জয় লাভ করবে স্বতন্ত্র। আগামী ৫ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত এই প্রচারণা চলবে এবং ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker