ভোলা

ভোলার তজুমদ্দিন আওয়ামী মৎস্যজীবী-লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে তজুমদ্দিন আওয়ামী মৎস্যজীবী-লীগের ত্রি-বার্ষিক সম্মেনল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪-টায় চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই সম্মেলনের আয়োজন করা হয়।

সিরাজুল ইসলাম মেম্বার সভাপতিত্বে শফিক মেম্বারে সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা ৩-আসনের সংসদ সদস্য নূরন্নবী চৌধুরী শাওন।

তজুমদ্দিন আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন সিরাজুল ইসলাম মেম্বার ও সাধারণ সম্পাদক শফিক মেম্বার।

এদিকে সম্মেলনকে ঘিরে দুপুর থেকে তজুমদ্দিন আওয়ামী মৎস্যজীবী লীগের আওতাধীন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা ব্যানার ফেস্টুনে সুসজ্জিত হয়ে, ঢাক ঢোল বাজনা বাজিয়ে মিছিল শ্লোগানে সম্মেলনস্থানে জালকুড়ি চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রঙ্গনে জড়ো হন।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নূরন্নবী চৌধুরী শাওন বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জেলে বান্ধব সরকার, তিনি জেলেদের বিভিন্ন সুযোগসুবিধা দিয়েছেন যেটা অতীতের সরকার কখন স্বপ্নেও দেখেনি। বিগত বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় সময় তারা নদীতে ডাকাত দিয়ে জেলেদেরকে অনেক হয়রানি করতো শেখ হাসিনার সরকার ডাকাত নির্মূল করেছেন এবং নদীতে যেন মাছ আহরনে কোনো ভোগান্তি না থাকে সেই জন্য নদীতে কোস্টগার্ড ও পুলিশ দ্বারা টিম গঠন করে দিয়েছেন।

দ্বিতীয় অধিবেশনে চাঁদপুর দক্ষিণের কমিটির সভাপতি মতিন হাওলাদারকে, সাধারণ সম্পাদক , আব্বাস পালোয়ান ও মনির হোসেনকে সাংগঠনিক সম্পাদক এবং চাঁদপুর উত্তরের সভাপতি সাইদ মাঝি, সাধারণ সম্পাদক পদে নাসির মীর, সাংগঠনিক সম্পাদক সিরাজ মাঝির নাম ঘোষনা করেন।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন , উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক দেওয়ান , যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন পোদ্দার, জেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব মোঃ হাসান আলী খান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান এ কে এম শহীদুল্লাহ কিরন, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু শম্ভুপুর ইউপি চেয়ারম্যান রাসেল মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker