নরসিংদী

দলীয় সমাবেশে ছাত্রদলের বোমা হামলা, গুলি বর্ষণ, ভাঙচুর

নরসিংদীতে বিএনপি দলীয় সভা চলার মধ্যেই বোমা হামলা, গুলি বর্ষণ ও ভাঙচুর চালিয়েছে ছাত্রদলের নেতা-কর্মীরা। 

এসময় এক সিএনজি চালকে কুপিয়ে জখম করা হয়েছে। টেলিভিশন সাংবাদিকের ওপর আক্রমণ চালিয়ে মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। বিএনপি কার্যালয়ের পাশাপাশি বেশকিছু দোকানপাটও ভাংচুর করেছে তারা। 

বুধবার দুপুর দুইটার দিকে নরসিংদীর চিনিশপুরে বিএনপির কার্যালয়ে এই ঘটনা ঘটে। 

বিএনপি দলীয় সূত্র প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আগামী ৮ই এপ্রিল বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি রয়েছে। ওই কর্মসূচি বাস্তবায়ন করার জন্য বুধবার দুপুরে কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকন, বেলাবো-মনোহরদী আসনের সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুল সহ বিএনপির নেতারা ঘরোয়া প্রস্তুতি সভা করছিল।

Image

হঠাৎ করেই বিএনপির পদবঞ্চিত নেতা মাইনুদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে একদল নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়ে বসে। তারা কার্যালের ফটক ভাংচুরের পাশাপাশি দফায় দফায় ককটেল নিক্ষেপ ও গুলি বর্ষণ করে। 

এরমধ্যে জেলাখানার মোড়ে হাসান নামে এক সিএনজি চালককে কুপিয়ে গুরুত্বর জখম করা হয়। তাকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হয়েছে। এক টেলিভিশন সাংবাদিকের মোটরসাইকেলসহ একটি অটোরিকশার শোরুম ভাঙচুর চালায় ছাত্রদলের নেতাকর্মীরা। 

সমাবেশকে কেন্দ্র করে বিএনপির দুই পক্ষের মধ্যে আগে তেকেই উত্তেজনা চলছিল। বোমা হামলা গুলিবর্ষণের আগে বিএনপির কার্যালয়ের সমনে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker