খেলাধুলাজামালপুর

জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় আবারও বাংলাদেশ চ্যাম্পিয়ন ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়

মোহাম্মদ আলী জিন্নাহ, মাদারগঞ্জ

জাতীয় শীতকালীন  ক্রীড়া প্রতিযোগিতায় (স্কুল পর্যায়ে) পুনরায় বাংলাদেশ চ্যাম্পিয়ন ঐতিহ্যবাহী ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়। 

স্কুল, মাদ্রাসা, কারিগরি পর্যায়ে  জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় (স্কুল পর্যায়ে) পুনরায় বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জামালপুরের মাদারগঞ্জের ঐতিহ্যবাহী ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়। গত ৭ থেকে ১১ ফেব্রুয়ারী পর্যন্ত সরকারি শারিরিক শিক্ষা কলেজ মাঠ রাজশাহীতে এ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পুরুস্কার বিতরণ করেন রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, ডিআইজি, পুলিশ কমিশনারসহ স্থানীয় জন প্রতিনিধিবৃন্দ।

চৌকস বালক আমির হামজা ৩টি ইভেন্টে অংশ নিয়ে দুটিতে প্রথম ও একটিতে দ্বিতীয় হয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়। এর পূর্বে মাদারগঞ্জ উপজেলা, জামালপুর জেলা ও ময়মনসিংহ  বিভাগীয় পর্যায়ে অংশ নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর ঢাকা অঞ্চলে ঢাকা বিভাগের মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সে।  মারুফ বংশদণ্ড লম্ব এ বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সুমন ১৫শ মিটার দৌড়ে বাংলাদেশ দ্বিতীয় হওয়ার গৌরব অর্জন করে। সিয়াম মাধ্যম গ্রুপে ৪শ মিটার দৌড়ে ১ম, ত্রি লম্পে ২য়, দীর্ঘ লম্পে ২য় হয়ে পয়েন্ট তালিকায় বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়। জামালপুর জেলা ও ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন এবং ঢাকা অঞ্চলে ঢাকা বিভাগের মধ্যে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে মাধ্যম গ্রুপে ১ টিতে প্রথম আর একটিতে দ্বিতীয় হয়।  

স্কুল পর্যায়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়ে সুনাম অর্জন করা শিক্ষার্থী আমির হামজা, মারুফ হোসেন, সিয়াম ও সুমন জানায় আমাদের প্রিয় প্রতিষ্ঠানের ঐতিহ্য ধরে রাখতে শ্রদ্ধেয় শিক্ষক আক্কাছ আলী স্যারের নেতৃত্বে আমরা সর্বশক্তি ও মেধাকে কাজে লাগিয়ে পুনরায় বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছি। অত্র প্রতিষ্ঠানের শরিরচর্চা শিক্ষক আক্কাছ আলী জানান উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল মহোদয় এবং প্রতিষ্ঠানের সভাপতি চেয়ারম্যান বদরুল আলম সরদার এর দিক নির্দেশনা ও সর্বাত্মক সহযোগিতায় আমার আত্মবিশ্বাস সকলের দোয়ায়  স্কুল পর্যায়ে  পুনরায় আমাদের ঐতিহ্যবাহী স্কুল চ্যাম্পিয়ন এটা আমাদের বিশাল পাওয়া। প্রধান শিক্ষক আনিছুর রহমান জানান সকলের দোয়ায়, উপজপলা চেয়ারম্যানসহ আমাদের সভাপতি মহোদয় ও আক্কাস স্যারসহ অংশগ্রহণকারীদের প্রচেষ্টায় অত্র প্রতিষ্ঠান বাংলাদেশ চ্যাম্পিয়ন।

এ ব্যাপারে ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান বদরুল আলম সরদার জানান মাননীয় সংসদ সদস্য মির্জা আজম এমপি মহোদয় এর অনুপ্রেরণায়  ও উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল মহোদয়সহ আমাদের সর্বাত্মক সহযোগিতায় ও আক্কাছ আলী স্যার  এবং  ক্রীড়ায় অংশগ্রহণকারীদের প্রচেষ্টায় আমাদের এ বিশাল অর্জন।  

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button