জামালপুর

মাদ্রাসায় মতবিনিময় ও দোয়া, শিক্ষার্থীদের দেওয়া হলো ‘আল-কুরআন’

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীর সিমান্তবর্তী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ‘মৌলভী হযরত আলী মডেল মাদ্রাসার’ উদ্যোগে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠান করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে কুমারিয়াবাড়ী এলাকায় স্থাপিত মাদ্রাসার মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অত্র মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থীদের কুরআন মাজিদের প্রথম ছবক ও চতুর্থ শ্রেণি এবং ক্যান্টিন উদ্ভোধন করা হয়। সেই সাথে দ্বিতীয় শ্রেণি হতে তৃতীয় শ্রেণিতে উন্নীত একত্রিশজন শিক্ষার্থীর মাঝে পবিত্র গ্রন্থ আল কোরআন বিতরণ করা হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান মাস্টারের সভাপত্বিতে অনুষ্ঠানে (ভার্চুয়ালি) যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার আশরাফ আলী।

Image

মাদ্রাসার মুহতামিম হাফেজ মো. রফিকুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুফতি মো. কামরুজ্জামান, অত্র মাদ্রাসার সহ-সভাপতি আব্দুল খালেক ও জহুরুল ইসলাম মাস্টার, আজহার বি.এস.সি, বাবলু হুজুর, ইঞ্জিনিয়ার মঞ্জুরুল ইসলাম মাসুম, মাওলানা মুজাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফারুক হোসেন ফিরোজ, সাংবাদিক বাদশা ভূঁইয়া প্রমুখ। 

উল্লেখ্য: অনুষ্ঠানে অত্র মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থীদের কুরআন মাজিদের প্রথম ছবক ও চতুর্থ শ্রেণি এবং ক্যান্টিন উদ্ভোধন করা হয়। সেই সাথে দ্বিতীয় শ্রেণি হতে তৃতীয় শ্রেণিতে উন্নীত ৩১জন শিক্ষার্থীর মাঝে পবিত্র গ্রন্থ আল-কোরআন বিতরণ করা হয়। 

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker