জামালপুর

মাদারগঞ্জে ঝালমুড়ি বিক্রেতার লাশ উদ্ধার

মোহাম্মদ আলী জিন্নাহ, মাদারগঞ্জ প্রতিনিধি

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ৭নং সিধুলী ইউনিয়নের তরপাইর জোড়া ব্রীজের নিচ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে সকাল ১০ টায় যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

ব্যাক্তিটির অর্ধেক শরীর মাটির নিচে গর্তে থাকা অবস্থায় পাওয়া যায়। লাশ দেখে সনাক্ত করে তার বড় ভাই মতি ও ইউপি সদস্য মো: রকি। এ ঘটনায় অজ্ঞাত আসামী করে মাদারগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন নিহতের স্ত্রী পারভীন বেগম।

সে উপজেলার ৭নং সিধুলী ইউনিয়নের চরলোটাবর উত্তরপাড়া গ্রামের সুমির মন্ডলের ছোট ছেলে সুমন (৪০) উরফে (তারি) মন্ডল।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ মার্চ রোববার ইফতারের পর বাড়ী থেকে বের হয়ে রাত ১২টার পর বাড়ীতে ফিরে আসে। ঐ রাতেই কাউকে কিছু না বলে আবার সে বাড়ী থেকে বের হরে যায় তারপর থেকে তাকে আর খোঁজে পাওয়া যায় না। সকালে এক পাগলের সহযোগিতায় তার লাশের খোঁজ মিলে। পেশায় সে একজন ঝালমুড়ি বিক্রেতা। সিধুলী ইউনিয়ন পরিষদের সদস্য মো: রকি এবং এলাকাবাসী এই নৃশংস হত্যা কান্ডের বিচার দাবী করেন। 

মাদারগঞ্জ মডেল থানা সূত্রে জানা গেছে, তরপাইর এলাকা থেকে সকাল ৮টায় ফোনে একজন জানায় সিধুলী ইউনিয়নের তরপাইর জোড়া ব্রীজের নিচে একটি লাশ পড়ে আছে। খবর পেয়ে তাৎক্ষণিক মাদারগঞ্জ মডেল থানা ও শ্যামগঞ্জ কালীবাড়ি পুলিশ সদস্যরা সেখানে যান। নিহতের পরনে ছিল গেঞ্জি ও লুঙ্গি  এবং মুখে হালকা দাঁড়ি আছে। নাক-মুখ রক্তের লালা দেখা যায়। 

জেলা সিনিয়র সহকারী পুলিশ সুপার মাদারগঞ্জ সার্কেল সজল কুমার সরকার বলেন, মৃত্যুর কারণ এখনো নির্ণয় করা সম্ভব হয়নি। লাশ ময়না তদন্তের জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে, রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker