কিশোরগঞ্জ

মিঠামইনে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জের মিঠামইন হাওয়ারে ঘুরতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়ার ৪২ ঘণ্টার পর অন্তর চক্রবর্তী নামের এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার(১৩ আগষ্ট)  সকাল ৯টার দিকে লাশটি ভাসতে দেখে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে লাশটি উদ্ধার করেন।
 অন্তর চক্রবর্তী (৩২) ঝালকাঠির কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। অন্তর ঢাকার মহাখালীতে একটি বেসরকারি কোম্পানির হিসাবরক্ষক পদে কর্মরত ছিলেন। গত শুক্রবার বেলা আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের দক্ষিণ প্রান্তে ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে তিনি নিখোঁজ হন।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী বলেন, ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল দুই দিন নিখোঁজ পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধারে অভিযান চালায়। আজ সকালে তাঁর লাশ ভাসমান অবস্থায় ঘটনাস্থলের কাছাকাছি জায়গা থেকে উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য:পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বন্ধুদের সঙ্গে গত শুক্রবার ছুটির দিনে কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসেন অন্তর চক্রবর্তী। মিঠামইন হাওর ঘুরে নিকলী ফেরার পথে নৌকার গলুইয়ে বসে গোসল করছিলেন তিনি। বেলা আড়াইটার দিকে নৌকা থেকে পড়ে যান অন্তর।

Author

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker