লাইফ স্টাইল

ভালোবাসা দিবস যেভাবে কাটাবেন ‘সিঙ্গেলরা’

ভ্যালেন্টাইনস ডে দম্পতিদের জন্য বিশেষ একটি দিন। তবে যারা সিঙ্গেল, তাদের জন্য বেশ কষ্টদায়ক হতে পারে আজকের দিনটি। এ কারণে অনেক সিঙ্গেলরাই আজকের দিনে মন খারাপ করে বসে থাকেন সঙ্গী নেই বলে।

তবে চাইলে আপনিও কিন্তু পালন করতে পারবেন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবস। নিজেকে যদি আপনি ভালোবাসেন তাহলে এ দিনটি উদযাপন করুন নিজের ইচ্ছেমতো। জেনে নিন ভালোবাসা দিবস সিঙ্গেলরা কীভাবে কাটাবেন-

সম্পর্কিত সংবাদ

সিঙ্গেলদের নিয়ে পার্টি করুন

যে বন্ধুরা আপনার মতো সিঙ্গেল, তাদেরকে নিয়ে আজ ডিনার পার্টির আয়োজন করুন। দেখবেন সেরা বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারলে আপনার মনও ভালো হয়ে যাবে।

এছাড়া বন্ধুদের নিয়ে রাতে বারবিকিউ পার্টিও করতে পারেন। একই সঙ্গে নাচ-গানের ব্যবস্থা থাকলে আড্ডা আরও জমে উঠবে ও মন খারাপও কাটবে।

পরিবারের জন্য রান্না করুন

চাইলে আজ বাবা-মায়ের জন্য রান্না করতে পারেন। তাদের চেয়ে কেউই আপনাকে বেশি ভালোবাসবেন না। তাই আসল ভালোবাসার মানুষদেরকে আজ আপনার দিনেউৎসর্গ করুন। পছন্দের কোনো পদ রান্না করে আজ পরিবারের সঙ্গে খান।

নিজের জন্য কিছু করুন

আপনি যদি পডরিবারের কাছ থেকে দূরে থাকেন, তাহলে একাকিত্ব বোধ না করে বরং নিজের পছন্দমতো কিছু করুন। প্রয়োজনে শপিংয়ে যান কিংবা নিজের জন্য রান্না করুন। দেখবেন দিন কেটে যাবে।

প্রিয় বন্ধুর সঙ্গে ডেটে যান

ডেটে যাওয়ার জন্য শুধু প্রেমিক-প্রেমিকার প্রয়োজন নেই। আপনি প্রিয় বন্ধু বা বান্ধবির সঙ্গেও আজ ডেটে যেতে পারেন। এতে আপনাদের সময়ও ভালো কাটবে, আবার বন্ধুত্বও গাঢ় হবে।

সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকুন

ভ্যালেন্টাইনস ডে’র দিনে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকুন। আজ ফেসবুক ফিডে শুধু দম্পতিদের ছবিই দেখা যাবে, যা দেখে আপনি বিচলিত হয়ে উঠতে পারেন। এ কারণে নিজেকে আজ এসব থেকে দূরে রাখুন ও ইতিবাচক চিন্তা করুন।

প্রাক্তনকে মনে করে কষ্ট পাবেন না

সম্প্রতি যাদের ব্রেকআপ হয়েছে, তারা এদিন প্রাক্তনকে স্মরণ করবেন এটিই স্বাভাবিক। তবে তার কথা ভেবে কষ্ট পাওয়ার কোনো মানেই নেই। ভুল করেও তাকে ফোন করবেন না কিংবা তার স্মৃতি হাতড়ে বেড়াবেন না।

এই ভালোবাসা দিবস থেকেই নিজের গতিপথ বদলে ফেলুন ও নিজেকে সর্বোচ্চ ভালোবাসুন। দেখবেন আপনার ভবিষ্যৎ জীবনঙ্গীও আপনাকে অনেক ভালোবাসবেন।

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button