শেরপুর

ভাড়া নিয়ে দ্বন্দ্ব : চালককে ছুরিকাঘাত করায় যাত্রী গ্রেপ্তার

বগুড়ার শেরপুরে ভাড়া নিয়ে দ্বন্দ্বে সিএনজিচালক রুহুল আমিনকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় সজিব হোসেন (২৪) নামের এক যুবককে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক সজিব হোসেন উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।  

এ ঘটনায় আজ বৃহস্পতিবার বিকেলে শেরপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। এর আগে গত বুধবার (২৪ আগস্ট) রাতে উপজেলার সুঘাট ইউনিয়ন পরিষদ এলাকা থেকে তাকে আটক করে থানায় আনা হয়।

ছুরিকাঘাতে আহত সিএনজিচালক রুহুল আমিন উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের লাঙ্গলমোড়া গ্রামের মাওলা বক্সের ছেলে। তিনি বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগে জানা যায়, সজিব চান্দাইকোনা থেকে সিএনজি ভাড়া করে সুঘাট ইউনিয়নের ফুলজোড় এলাকায় আসেন। সেখানে তাদের মধ্যে ভাড়া নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে সজিব সিএনজিচালক রুহুল আমিনকে ছুরিকাঘাত করেন। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে সজিবকে ছিনতাইকারী ভেবে পিটুনি দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক সুঘাট ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সনাতন চন্দ্র সরকার বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। তার বিরুদ্ধে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। ’ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker