জামালপুর

তেঘরিয়া সাহেদ আলী হাই স্কুল অ্যালমনাই এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল

জামালপুরের মাদারগঞ্জের তেঘরিয়া সাহেদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও মরহুম শিক্ষকদের স্মরণে  দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে তেঘরিয়া সাহেদ আলী হাইস্কুল অ্যালমনাই এসোসিয়েশনের আয়োজনে বিদ্যালয়ের  দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রতিষ্ঠাতা ও মরহুম শিক্ষকদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাইক্রো ফাইবার গ্রুপ বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার ব্যাচ-১৯৯৩ এর শিক্ষার্থী শাহ্ জেকরুল ইসলাম সুজন এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল আলম সরদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল করিম ও সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম,  ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো: আনিছুর রহমান, সহকারী শিক্ষক এস এম ফরহাদ হোসেন মন্টু, শিক্ষক প্রতিনিধি শাহ্ মেজবাহুল ইসলাম জীবন, অব: শিক্ষক ফজলুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান সমন্বয়ক ও সিনিয়র সাংবাদিক আশরাফুর রহমান আকন্দ। সভাপতি শাহ্ জেকরুল ইসলাম সুজন সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

এছাড়াও বক্তব্য রাখেন, ব্যাচ- ১৯৮৯ সফিকুল ইসলাম শফি, হাসান ইবনে লিটন, ব্যাচ-১৯৯৬ এর শেখ তাজুল ইসলাম তারা, ব্যাচ-১৯৯৫ এর এম কে আলাল মোল্লা, ব্যাচ-১৯৯৪ জাহিদুল ইসলাম জাহিদ, ব্যাচ-২০০৩ এর জিয়াউর রহমান জিয়া, ২০০৪ এর আশরাফুল ইসলাম হিরো, ব্যাচ-২০১৩ আশিকুর রহমান।  অনুষ্ঠান সঞ্চালনায় ব্যাচ- ২০০০ এর রফিকুল ইসলাম রিমন ও ব্যাচ- ২০০১ এর সাইফুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন হাফেজ ওলিউল্লাহ আল মাহমুদ এবং পরে  প্রতিষ্ঠাতা ও মরহুম শিক্ষকদের স্মরণে মাগফিরাত কামনায়  এবং  উপস্থিত সকলের সু স্বাস্থ্য দীর্ঘ হায়াত কামনায়  দোয়া করা হয়, দোয়া পরিচালনা করেন  অবঃ ধর্মীয় শিক্ষক সেকান্দর আলী।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker