জামালপুর

সরিষাবাড়ীতে ট্রাক প্রতীকের নির্বাচনি অফিস ভাংচুর

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাক প্রতীকের নির্বাচনী পরিচালনা অফিসে হামলা, ভাংচুর ও অগ্নি-সংযোগের অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। বুধবার মধ্যরাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া বাজার এলাকায় এঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) নৌকার সমর্থক উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিকসহ ১৬ জনের বিরুদ্ধে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ট্রাক সমর্থক মুর্শেদ আলম সরিষাবাড়ী থানায় লিখিত অভিযোগ করেছেন।

Image

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, কান্দার পাড়া বাজারে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ ( ট্রাক) নির্বাচন পরিচালনায় জন্য অফিস খোলে বসে ট্রাক প্রতীকের সমর্থকরা। এ অফিস থেকে ট্রাকের সমর্থকরা নিয়মিত নিবার্চনী প্রচার-প্রচারণার কাজ চালিয়ে আসছে। এ প্রচারণা কাজ নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান হেলালের নৌকার সমর্থকরা বিভিন্ন সময় ট্রাক সমর্থকদের প্রতি হুমকি দামকিসহ ভয় ভীতি দেখিয়ে আসছিল। এর মধ্যে হঠাৎ করে বুধবার মধ্য রাতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় সংবাদ তাৎক্ষণিক এলাকায় ছড়িয়ে পড়ে।

পরে এ সংবাদ পেয়ে ট্রাক সমর্থকরা তাদের নির্বাচনী অফিসে আসলে নৌকা প্রতীকের হামলাকারীরা এলাকা ত্যাগ করে। এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা ক্ষোভ বিরাজ করে আসছে।

এ-ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, ট্রাক প্রতীকের অফিসে হামলা, ভাংচুরের ঘটনায় বৃহস্পতিবার সকালে থানায় অভিযোগ দিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker