গাজীপুর

কালিয়াকৈরে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

পুনম শাহরিয়ার ঋতু, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলায় পাঁচ তলা নির্মাণাধীন ভবনের ছাদে সাটারিংএর কাজ করতে গিয়ে এক জসিম মিয়া (৩৪) নামের র্নিমান শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

শনিবার সকালে দশটায় উপজেলার ভান্নারা বেলতলাএলাকায় গোলাম আজম এর নির্মানাধীদ পাঁচ তলাভবনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক, উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের জামালপুর দোয়ানীরচালা এলাকার আব্দুর রহমানের ছেলে। সে উপজেলার ভান্নারা বেলতলা এলাকার মো: গোলাম আজম ও মো: ফরহাদ হোসেনের নির্মাণধীন ৫ তলা ভবনের ছাদে সাটারিংয়ের কাঠ খুলতে গিয়ে এ র্দূঘটনার শিকার হন।

পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার র্কতব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে কালিযাকৈর থানায় নিয়ে আসে।

ভবনের মালিক গোলাম আজম ও ফরহাদ হোসেন জানান,আমাদের ভবনের কাজ করতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়। খবর পেয়ে আমরা হাসপাতালে আসি। কিন্তু আমরা কন্ট্রাক্টার জসিম উদ্দিনকে ভবনের কাজ বুঝিয়ে দিয়েছি। এখন হাসপাতালে এসে দেখি শ্রমিকের মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈরে থানার উপ-পরিদর্শক মো: রাহাতুজ্জামান আকন্দ জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা সপ্রক্রিয়া দিন।

 


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker