গাজীপুর

কালিয়াকৈরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈরে হাসান মিয়া (২৬) নামের মোবাইল ফোন মেকানিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

২০ মার্চ বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার চন্দ্রা ডাইনকিনি এলাকার আব্দুস সালামের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। ওই যুবক স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি মার্কেটে মোবাইল মেরামতের কাজ করতেন। তার স্ত্রী রেশমা বেগম (২২) মাহমুদ জিন্স কারখানায় চাকুরী করেন। নিহত ওই যুবক হলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার খুর্নিয়া গ্রামের শের আলীর ছেলে।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, সাত বছর আগে পরিবারের অমতে রেশমার সাথে হাসানের বিয়ে হয়। বিয়ের পর দুজনের পরিবারের কেউ মেনে না নেয়ায় আব্দুস সালামের বাড়িতে দু’জনেই বসবাস করে আসছেন। এদিকে বিয়ের পর থেকেই নানা সময় পরিবারিক বিষয় নিয়ে ঝগড়া কলহ লেগেই থাকতো।

ঘটনার আগের দিন রাতে পারিবারিক বিষয় দিয়ে দুজনের মাঝে ঝগড়া হয়। পরদিন সকালে স্ত্রী রেশমা প্রতিদিনের মতো কাজে চলে গেলে হাসান ঘরের দরজা বন্ধ করে দিনের যে কোন সময় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যায় নিহতের স্ত্রী বাসায় ফিরে ভিতর থেকে রুমের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পর কোন সারাশব্দ না পেয়ে পাশের জানালা দিয়ে দেখতে পায় হাসানের ঝুলন্ত লাশ। এসময় রেশমার আত্মচিৎকারে বাড়ির অন্যান্য লোকজন ছুটে আসে।

বিষয়টি পুলিশকে জানালে, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘরের দরজা ভেঙ্গে ওই যুবকের ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মামুনুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে ঘরের দরজা ভেঙ্গে যুবকের যুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker