গাজীপুর

নির্বাচনের আগে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করলেন নব নির্বাচিত কাউন্সিলর

গত ২৮ শে নভেম্বর অনুষ্ঠিত কালিয়াকৈর পৌরসভা নির্বাচনের আগের ৭নং ওয়ার্ড বাসীকে দেয়া প্রতিশ্রুতি হিসেবে একটি জরুরি এম্বুলেন্স দেয়ার কথা ছিলো। সে কথা মোতাবেক পৌরসভার ৭নং ওয়ার্ডে একটি রুগীবাহী জরুরি এম্বুলেন্স প্রদান করেছেন নব নির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা।

এদিকে কালিয়াকৈর পৌরসভা একটি ইন্ডাস্ট্রিয়াল এলাকা হওয়াতে বিভিন্ন জেলা থেকে আসা লোকজন এখানে ভাড়া বাসায় থেকে তৈর পোশাক কারখানা সহ বিভিন্ন কলকারখানায় চাকুরী করে পরিবার পরিজন নিয়ে বসবাস করে জীবিকা নির্বাহ করেন। এদের অধিকাংশ পরিবার নিম্ন আয়ের যারফলে অসুস্থ হলে বা কেও মারা গেলে তাদের পরিবহনের খরচ ব্যয় বহুল হওয়ায় অনেক সময় হিমসিম খেতে হয়। যারফলে সাধারণ মানুষের পক্ষে এর খরচ বাহনে অসম্ভব।

এদিকে সাধারণ মানুষের কথা চিন্তা করে নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজয়ী হলে ৭নং ওয়ার্ড বাসীকে একটি জরুরি এম্বুলেন্স কিনে দিবেন ব্যক্তিগত অর্থায়নে। এরি মধ্যে সে কথা রেখেছেন নব নির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা। রবিবার বিকালে একটি জরুরি চিকিৎসা সেবা নিশ্চিত করতে নিজস্ব অর্থায়নে একটি এম্বুলেন্স ক্রয় করেছেন। এম্বুলেন্স এর প্রয়োজনীয় কাগজ পত্র ব্যবস্থা প্রক্রিয়া শেষ করে অতি শীঘ্রই ওয়ার্ড বাসীর কাছে হস্তান্তর করা হবে জানা গেছে।

এ বিষয়ে নব নির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা জানান, “সাধারণ মানুষের কথা চিন্তা করেই আমার এই উদ্যোগ আগামী ৬ মাসের মধ্যেই বাকী প্রতিশ্রুতি গুলো সফল করা হবে।”

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker