জাতীয়জামালপুর

আ’লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন হুমায়ুন কবীর

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য নির্বাচিত হয়েছেন জামালপুর সরিষাবাড়ী উপজেলার কৃতি সন্তান মো: হুমায়ুন কবীর।

তিনি সরিষাবাড়ী উপজেলা আ’লীগের সম্মানিত সদস্য হয়ে অত্যন্ত দক্ষতা ও দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

কমিটি সুত্রে জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা কর্তৃক ১২ মার্চের স্বাক্ষরিত ২০২২-২০২৫ সালের জন্য ২১৫ সদস্যের এই কমিটির অনুমোদন দেয়া হয়। আর এই কমিটির সদস্য পদে নির্বাচিত হয় সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামের মরহুম আব্দুস সাত্তার কনট্রাকটরের সন্তান বিশিষ্ট সমাজসেবক হুমায়ুন কবীর। তিনি নবনির্বাচিত কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগসহ সর্বস্তরের মানুষজন অত্যন্ত খুশি ও আনন্দ প্রকাশ করেছেন।

স্থানীয় নেতাকর্মীসহ এলাকাবাসী অনেকেই বলেন, ‘হুমায়ুন কবীর নিরহংকারী মানুষ। তিনি সবসময় সাধামাটা জীবনযাপন করেন। গরীব ও দুস্থ্য মানুষের সবসময় পাশে থেকে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তিনি ছোট বেলা থেকেই খেলাধূলা, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত। তিনি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের একজন পৃষ্ঠপোষক ও সংগঠক। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির একজন সদস্য নির্বাচিত হওয়ায় আমরা এলাকাবাসী অনেক আনন্দিত ও খুশি।

নব নির্বাচিত সদস্য হুমায়ুন কবীর বলেন, ‘আমি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়া বিশেষ করে আমাদের রাজনৈতিক অবিভাবক জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের মাননীয় সংসদ সদস্য মো: আবদুর রশীদ এমপি মহোদয়ের প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পরবর্তীতে আমি যাতে আমার দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে পারি তার জন্য সবার নিকট দোয়া কামনা করেন।

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button