ক্রিকেট

সাকিব ফিরবেন চট্টগ্রাম টেস্টে

আন্তর্জাতিক ক্রিকেটে খেলার জন্য যথেষ্ট ফিট নন বলে শ্রীলঙ্কা সিরিজের টি-টোয়েন্টি ও ওয়ানডে থেকে বিরতি নেন সাকিব আল হাসান। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচও এই বাঁহাতি অলরাউন্ডার মিস করন। তবে সিলেটে এই টেস্ট চলাকালীন নির্বাচক আব্দুর রাজ্জাক আভাস দেন, চট্টগ্রামে শেষ টেস্টে ফিরবেন সাকিব। 

তার আগে সংবাদমাধ্যমে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘চট্টগ্রাম টেস্টে আমরা সাকিবকে চেয়েছি।

সে নিজেও আগ্রহ দেখিয়েছে। আশা করছি, দ্বিতীয় টেস্ট দিয়ে সাকিব আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে।’ আজ রাতে বোর্ডের একটি সূত্র নিশ্চিত করেছে, দ্বিতীয় টেস্টের জন্য সাকিবকে নিয়েই দল তৈরি করেছেন নির্বাচকরা। আজ আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করার কথা।

তবে শরিফুল ইসলামসহ দুই তিন ক্রিকেটারের হালকা চোট সমস্যা ভাবাচ্ছে টিম ম্যানেজমেন্টকে।

এদিকে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ খেলে প্রস্তুত হচ্ছেন সাকিব। তবে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ম্যাচ না থাকলে মিরপুরে রানিং, জিমের সঙ্গে ইনডোরে লাল বলে ব্যাটিংবোলিং ঝালিয়ে নিচ্ছেন তিনি। সাকিবের জন্য অপেক্ষা করছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেনও, ‘সাকিব ভাইয়ের মতো খেলোয়াড় যদি দলে আসেন।

প্রত্যেকের জন্য ভালো হয়। তাঁর অভিজ্ঞতা আমাদের দলকে সহায়তা করবে। যদি ফেরেন, ভালোই হবে।’

সাকিব সর্বশেষ বাংলাদেশ দলের হয়ে খেলেছেন সাড়ে চার মাসের বেশি সময় আগে। ২০২০৩ বিশ্বকাপে। টেস্টে ফিরবেন প্রায় এক বছর পর।

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button