টাঙ্গাইল

টাঙ্গাইলে নব নির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত নেই শিক্ষা প্রতিমন্ত্রী, ৩ জন এমপি

টাঙ্গাইল বঙ্গবন্ধু অডিটোরিয়াম প্রেস ক্লাবের আয়োজনে ৫ জন এমপি উপস্থিত থাকলেও উপস্থিত পাওয়া যায়নি টাঙ্গাইলের শিক্ষা প্রতিমন্ত্রীসহ ৩ জন এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে।

টাঙ্গাইল প্রেস ক্লাবের নব গঠিত কমিটির আয়োজনে নব নির্বাচিত এমপিদের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, মধুপুর-ধনবাড়ী আসনের এমপি আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল-৫ আসনের এমপি আলহাজ্ব ছানোয়ার হোসেন, গোপালপুর-ভুয়াপুর আসনের এমপি ছোট মনির ও বাসাইল-সখিপুর আসনের এমপি অনুপম শাহজাহান জয়।

কিন্তু উক্ত অনুষ্ঠানে উপস্থিত নেই কেন শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন্নাহার চাপা, কালিহাতী আসনের এমপি লতিফ সিদ্দিকী, ঘাটাইল আসনের এমপি আলহাজ্ব রানা, মির্জাপুর আসনের এমপি খান আহমেদ শুভসহ জেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের।

Image

কেবল অসুস্থজনিত কারণে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক অনুপস্থিত থাকার তথ্য মিলেছে।

বাকীরা উপস্থিত না থাকায় রাজনৈতিক অঙ্গণসহ বিভিন্ন মহলে আলোচনা ও বিতর্ক সৃষ্টি হচ্ছে। তবে উপস্থিত ও অনুপস্থিত একাধিক সাংসদ এর সাথে এই প্রতিবেদকের মুঠোফোনে যোগাযোগকালে প্রতিবেদন লিখা পর্যন্ত কোনো উত্তর মেলেনি। এমনকি জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দও কোনো উত্তর দেয়নি।

তবে এরকম অনুপস্থিত এর আগে মির্জাপুর আসনের সাংসদ প্রয়াত একাব্বর হোসেন এর ক্ষেত্রে পরিলক্ষিত হলেও এবার রেকর্ড মাত্রা ছাড়িয়ে প্রতিমন্ত্রী ও এমপিরা উপস্থিত নেই।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker