টাঙ্গাইল

কালিহাতীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দু’জনকে কুপিয়ে আহত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবির হোসেন গালিব (৩২) ও সুমন (২৮) কে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ। সম্প্রতি উপজেলার বালিয়াটা মোড়ে এ ঘটনা ঘটে। এ ব্যপারে আহত গালিবের বাবা বীর মুক্তিযোদ্ধা মুঞ্জুরুল হক মজনু বাদী হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা করার পর মামলা তুলে নিতে বাদী পরিবারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে আসামীরা। তাদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভোগছেন ভুক্তভোগী পরিবার। প্রকাশ্যে আসামীরা ঘুরে বেড়ালেও রহস্যজনক কারণে পুলিশ কোন আসামী গ্রেফতার করেনি বলে অভিযোগ করেছেন ভূক্তভোগী পরিবার।

ভূক্তভোগী পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পাইকড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবির হোসেন গালিব গত ৫ মার্চ সন্ধ্যায় সুমনকে সাথে নিয়ে বালিয়াটা বাজারে যায়। এসময় পূর্ব থেকে উৎ পেতে থাকা ওবায়দুল ইসলাম, ওয়ারেস, শান্ত মিয়া, হুমায়ুন, মশিউর রহমান তুলা, আলমগীর, লেবু মিয়া, মজনু মিয়া, ওয়াসিম, জয়নালসহ বেশ কয়েকজনের একটি দল গালিব ও সুমনকে কুপিয়ে আহত করে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। আশঙ্কাজনক অবস্থায় একজনকে ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে কালিহাতী থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমান গণি জানান, আসামীদের গ্রেফতারের সর্বাধিক চেষ্টা অব্যহত রয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker