কিশোরগঞ্জ

দাদির জানাজায় যাওয়ার পথে নিজেই লাশ হলেন নাতি

মোটরসাইকেলে চড়ে দাদির জানাজায় অংশ নিতে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় রিপন নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে কিশোরগঞ্জের ঢাকা-কিশোরগঞ্জ সড়কের পাকুন্দিয়া পৌর সদরের মরুরা ইক্ষু সেন্টার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিপন নান্দাইল উপজেলার রাজগাতি গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। আহতরা হলেন, মোটরসাইকেলের অপর দুই আরোহী মমিন ও মোজাম্মেল। তারাও রাজগাতি গ্রামের বাসিন্দা।

জানা গেছে, দাদির মৃত্যুর খবর পেয়ে জানাজায় অংশ নিতে ভোররাতে গাজীপুর থেকে মোটরসাইকেলে নান্দাইল রওনা হন তারা। পথে পাকুন্দিয়া পৌর সদরের মরুরা ইক্ষু সেন্টার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন রিপন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

আহতদের প্রথমে পাকুন্দিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান টিটু (পিপিএম) জানান, ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker