টাঙ্গাইল

রমজান ও ঈদ উপলক্ষে মানুষের সহযোগিতায় ভূমিকা রাখছেন উইলিয়াম

টাঙ্গাইলের নাগরপুর-দেলদুয়ারে গণমানুষের প্রিয় নেতা, তৃণমূল আওয়ামী লীগ নেতা কর্মীদের আশ্রয়স্থল নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সফল সভাপতি, আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে এ অঞ্চলের মানুষের জন্য যথাসাধ্য সহযোগিতামূলক ভূমিকা রাখছেন। 

তিনি নাগরপুর-দেলদুয়ার এর দলীয় নেতা-কর্মীদের সাথে সক্রিয় অংশগ্রহণ এর মাধ্যমে একাধিক ইফতার পার্টি সম্পন্ন করেন। সেই সাথে ব্যক্তিগত উদ্যোগে সাধারণ ও হতদরিদ্রদের মাঝে প্রয়োজনীয় উপকরণাদি বিতরণ করেন।

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে গত সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি আগামী দিনেও নৌকার মনোনয়ন প্রত্যাশী। এজন্য অসহায়ের সহায়, মানবতার ফেরিওয়ালা হিসেবে খ্যাত, গরীব দুঃখী অসহায় মানুষের আশা ভরসার প্রতিক হিসাবে, স্মার্ট নাগরপুর-দেলদুয়ার গড়ার স্বপ্ন নিয়ে নাগরপুর-দেলদুয়ার গণমানুষের মাঝে প্রিয় নেতা হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। 

তাকে আগামীতে এমপি হিসাবে পাওয়ার প্রবল ইচ্ছা-আকাঙ্খা পোষণ করতে দেখা যাচ্ছে নাগরপুর-দেলদুয়ারবাসীর মাঝে।

সরেজমিনে ধুবরিয়া, দপ্তিয়র, সলিমাবাদ, নাগরপুর সদর, পাকুটিয়াসহ দেলদুয়ার উপজেলার দেলদুয়ার সদর, লাউহাটি, ফাজিলহাটী, এলাসিন ও পাথরাইলসহ কয়েকটি গ্রামের সকল শ্রেণীর পেশাজীবি মানুষজনের সাথে আলাপকালে জানা যায়, তারা আগামীতে এ আসনে এমপি হিসাবে পেতে চান জনদরদী ও ক্লিন ইমেজ ব্যক্তিত্বের অধিকারী জনপ্রিয় নেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম কে।

তারা জানান, সঠিক মানুষ জাকিরুল ইসলাম উইলিয়ামকে আমাদের আসনে এমপি হওয়াটা আগামী দিনের জন্য আর্শীবাদ স্বরুপ। তাকে এমপি হিসাবে পাওয়া আমাদের জন্য জরুরি। 

তিনি গত সংসদ নির্বাচনে নেতাকর্মীদের নিরন্তন চাপে, ভালোবাসায়, আহবানে, বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসেবে  এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নমিনেশন পত্র জমা দিয়েছিলেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker