নড়াইল

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৫

নড়াইল জেলার বিভিন্ন থানায় গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্ট মূলে দশজন (নড়াইল সদর-পাচ লোহাগড়া-এক, নড়াগাতী-চার), নিয়মিত মামলায় গ্রেফতার তিনজন (নড়াইল সদর-তিন), ১৫১ ধারায় একজন (নড়াইল সদর) মোট ১৪ জন আসামি গ্রেফতার করে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তি বিনষ্টকারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর নড়াইল জেলা পুলিশ। নড়াইল জেলা পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান’র সার্বিক দিকনির্দেশনায় নড়াইলবাসীর নিরাপত্তা নিশ্চিতকল্পে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে চলেছে।

অপরদিকে লোহাগড়া থানা পুলিশের অভিযানে একাধিক মামলায় সাজাপ্রাপ্ত একজন আসামি গ্রেফতার। তিনটি এনআই এ্যাক্টের মামলায় যথাক্রমে একবছর বিনাশ্রম কারাদণ্ড ও ১৪,৫০,০০০/- টাকা, দশ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২৬,৫০,০০০/- টাকা এবং ১০(দশ) মাসের বিনাশ্রম করাদন্ড ও ১২,০০,০০০/- টাকা জরিমানাপ্রাপ্ত আসামি এস এম ওহিদুজ্জামানকে গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি এস এম ওহিদুজ্জামান নড়াইল জেলার লোহাগড়া থানার পূর্ব চরকলা গ্রামের মো: গোলাম মোস্তফা এর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে এএসআই (নি:) বাচ্চু শেখ ও এএসআই (নি:) মিকাইল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন চরকালনা গ্রাম হতে তাকে গ্রেফতার করে। আসামির নামে লোহাগড়া থানায় এনআই এ্যাক্টের ০৩টি সাজা পরোয়ানা ও একটি মাদক মামলার পরোয়ানা সহ মোট চারটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নড়াইল জেলা পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান’র সার্বিক দিকনির্দেশনায় ওয়ারেন্ট তামিলে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker