ফরিদপুর

ফরিদপুরের ভাঙ্গায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ফরিদপুরের ভাঙ্গায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ইউনিয়নের বাররা গ্রামের কাইয়ুম জমাদ্দার রাজ মিস্ত্রির কাজ করেন তার (০৪) বছরের মেয়ে কে রহিম শেখ তার ছেলে জুবায়ের শেখের (০৩) সাথে খেলা করার জন্য ঐ এলাকার চান মিয়ার পুকুর পারে নিয়ে যায়। এরপর রহিম শেখ ছেলের হাতে মোবাইল দিয়ে ঐ মেয়েটি কে দূরে নিয়ে যায়। পরবর্তীতে ঐ মেয়েটির হাফ প্যান্ট খুলে ধর্ষণ চেষ্টা করলে মেয়েটির চিৎকার করলে পুকুরে কাপড় কাচা রত সময় রাবেয়া নামে এক মহিলা শুনতে পান। এরপর ঐ মহিলা ঐ স্থানে গেলে মেয়েটি কে ও রহিম কে উলঙ্গ অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে রহিম শেখ দৌড়ে পালিয়ে যায়।

এই বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আব্দুল হক খলিফা জানান, উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা এলাকায় একটি চার বছরের মেয়েকে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী রহিম নামে একজন। এই ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনায় ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী সাক্ষীকে ২২ ধারায় ও ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য ফরিদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি পলাতক রয়েছে তাকে গ্রেপ্তার করতে প্রচেষ্টা চালানো হচ্ছে।

Author

দ্বারা
সাজ্জাদ হোসেন সাজু, ফরিদপুর জেলা প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker