আন্তর্জাতিক

৮ দিনের রিমান্ডে ইমরান খান

দুর্নীতির মামলায় গ্রেপ্তার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে জিজ্ঞাসাবাদের জন্য আট দিনের রিমান্ড আদেশ দিয়েছেন পাকিস্তানের একটি আদালত।

আজ বুধবার পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর (এনএবি) আবেদনের পরিপ্রেক্ষিতে রিমান্ড মঞ্জুর করেন অ্যাকাউন্টেবিলিটি আদালত।

এর আগে বুধবার সকালে আল-কাদির ট্রাস্ট মামলার শুনানির জন্য ইমরান খানকে ইসলামাবাদের একটি আদালতে হাজির করা হয়। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, জাতীয় জবাবদিহি ব্যুরোর (এনএবি) প্রসিকিউটর সাবেক প্রধানমন্ত্রীর ১৪ দিনের রিমান্ডের জন্য আদালতকে অনুরোধ করেন। ইমরান খানের আইনজীবীরা এটার বিরোধিতা করেন।

গতকাল মঙ্গলবার (০৯ মে) গ্রেপ্তার করা হয় ইমরান খানকে। তাকে গ্রেপ্তারের পরই পাকিস্তানজুড়ে বিক্ষোভ শুরু হয়। পাকিস্তানের বিভিন্ন স্থানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে পিটিআইয়ের কর্মী-সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। কোয়েটায় পুলিশের সঙ্গে সংঘর্ষে এক বিক্ষোভকারী নিহত হয়েছেন। লাহোরে সেনানিবাসে হামলা চালিয়েছে ইমরান খানের সমর্থকরা। পরিস্থিতি সামাল দিতে ইসলামাবাদ, পেশোয়ারসহ বিভিন্ন শহরে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker