লালমনিরহাট

জিএম কাদেরের সংবাদ কাভার করে বাড়ি ফেড়া হলো না সাংবাদিক ইউনুছের, সড়কেই ঝড়লো তার প্রান

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের আদিতমারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল আরোহী ইউনুছ আলী নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে আদিতমারী থানায় রাখা হয়েছে। এ সময় স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটি আটক করে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি পলী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউনুছ আলী লালমনিরহাট রিপোটার্স ইউনিটির সভাপতি ও দৈনিক সময়ের কন্ঠস্বর পত্রিকার লালমনিরহাট প্রতিনিধির দায়িত্ব ছিলেন।

জানা যায়, শনিবার বিকালে সাংবাদিক ইউনুছ আলী লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে জিএম কাদেরের সংবাদ কভার করতে হাতীবান্ধা থেকে লালমনিরহাট জেলা শহরে আসে। সন্ধ্যার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে জেলায় কর্মকর্তা সহকর্মীদের সাথে চা চক্র শেষ করে নিজ বাড়ি হাতীবান্ধার দিকে রওয়া দেয়। হাতীবান্ধা যাওয়ার পথে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি পল্লী বিদ্যুৎ সাব স্টেশন এলাকায় বুড়িমারী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি পণ্য বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। । এ সময় বিকট শব্দে স্থানীয় লোকজন ঘটনা স্থলে এসে ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও তার সহকারী পালিয়ে যেতে সক্ষম হয়।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লালমনিরহাট সাংবাদিক ইউনিটির সভাপতি সাংবাদিক ইউনুছ আলীর অকাল মৃত্যুতে লালমনিরহাট জেলায় কর্মরত সকল সাংবাদিক শোক প্রকাশ করেছেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker