যশোর

শার্শা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহরাব হোসেন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে যশোরের শার্শা উপজেলায় ভোটগ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে এ উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ। এরপর শুরু হয় গণনা। গণনা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ফল ঘোষিত হতে থাকে।

রাত ১০টার দিকে শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী উপজেলা নির্বাচনের ফলাফল প্রকাশ করেন। ঘোষিত ফলাফলে উপজেলা চেয়ারম্যান পদে (দোয়াত-কলম) প্রতীক নিয়ে ৩৭ হাজার ৫৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সোহরাব হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (আনারস) প্রতিক নিয়ে অহিদুজ্জামান অহিদ পেয়েছেন ১২ হাজার ২৯১ ভোট, (মোটরসাইকেল) প্রতিক আব্দুল মান্নান মিন্নু পেয়েছেন ৩ হাজার ৯২৯ ভোট ও (ঘোড়া) প্রতিক অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল পেয়েছেন ১ হাজার ৭৯১ ভোট।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে (তালা) প্রতিক আব্দুর রহিম সরদার ২২ হাজার ৯৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম মন্টু (চশমা) প্রতিক পেয়েছেন ১৪ হাজার ৪৫৯ ভোট, শাহরীন আলম (টিউবওয়েল মার্কা) পেয়েছেন ১৩ হাজার ৮৬৬ ভোট ও তরিকুল ইসলাম (টিয়া পাখি মার্কা) পেয়েছেন ৪ হাজার ২১৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে (কলস মার্কা) শামীমা খাতুন সালমা ৪২ হাজার ৬২৩ পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী (হাঁস মার্কা) আলেয়া ফেরদৌস পেয়েছেন ৭ হাজার ৭২৯ ভোট ও (ফুটবল মার্কা) নাজমুন্নাহার পেয়েছেন ৫ হাজার ১৬১ ভোট।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker