টাঙ্গাইল

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পুলিশ ও আসামিসহ নিহত ৩

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পুলিশ ও আসামিসহ তিন জন নিহত হয়েছেন। সোমবার রাতে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে মধুপুর উপজেলার গোলাবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, নয়নপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল নুরুল ইসলাম, সোহেল রানা ও আসাামী লালন মিয়া। গুরুতর আহত উপ-পরিদর্শক আজিজুল ইসলাম ও মাইক্রোবাস চালক সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোর্শেদ আলম জানান, জামালপুর সদর থানার নারায়ণপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লালন মিয়া নামে এক আসামির ডিএনএ পরীক্ষা করার জন্য ঢাকায় যান। সেখান থেকে মাইক্রোবাসযোগে ফেরার পথে গোলাবাড়ী নামক স্থানে পৌঁছলে তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের নিচে ঢুকে যায়।এতে ঘটনাস্থলেই নয়নপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল নুরুল ইসলাম ও সোহেল রানার মৃত্যু হয়। ডিএনএ পরীক্ষার জন্য নিয়ে যাওয়া আসামি লালন মিয়াকে গুরুতর আহতাবস্থায় মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল আমিন জানান, দুর্ঘটনায় তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে। নিহত পুলিশ সদস্যদেও লাশ তাদের ইউনিটে পাঠানো হবে। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker