টাঙ্গাইল

টাঙ্গাইলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

টাঙ্গাইলের নাগরপুরে সৎভাই আতোয়ার মিয়ার (৫৫) বর্শার আঘাতে ছোট ভাই সুমন মিয়া (২৫) খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার সকালে নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সুমন ও অভিযুক্ত আতোয়ার ওই গ্রামের কলিম উদ্দিনের দুই স্ত্রীর সন্তান।

জানাগেছে, নাগরপুর উপজেলার ডাকাতমারা গ্রামের রশিদের সঙ্গে সৎভাই আতোয়ারের দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে সোমবার সকালে রশিদের নাতি মারুফ হোসেন (১৩) স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়।এ সময় আতোয়ার তাকে তুলে নিয়ে বসতঘরে আটক করে রাখে।খবর পেয়ে সুমন, রশিদ ও সুজন আতোয়ারের বাড়ি যায়। এ সময় আতোয়ার ক্ষিপ্ত হয়ে রশিদ, সুমন ও সুজনকে বর্শার আঘাতে রক্তাক্ত জখম করেন। এলাকাবাসী তাদের উদ্ধার করে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সুমন মারা যান। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নাগরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে সকালে ছোট ভাই সুমনকে ফলা দিয়ে আঘাত করেন তারই বড় ভাই আতোয়ার মিয়া। এতে গুরুতর আহত সুমনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker