বাগেরহাট

বাগেরহাটের রামপালে তরুনীকে গণধর্ষণ, র‍্যাবের অভিযানে মুলহোতাসহ ৮ আসামী গ্রেফতার

বাগেরহাটের রামপালে এক তরুনীকে গণধর্ষণের অ‌ভিযোগে মূলহোতাসহ ৮ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আজ ৯ মে প্রেস ব্রিফিংয়ে এ তথ‌্য নি‌শ্চিত করেছেন সিও লে: কর্নেল মোহাম্মদ মোসতাক আহমেদ।

তিনি জানায়, ধর্ষনের শিকার তরুনী মোংলায় একটি গার্মেন্টসে শ্রমিক হিসাবে কর্মরত। রবিবার (৮ মে) ২০২২ সন্ধ্যা সাড়ে ০৭ টাক সময় সে গার্মেন্টস থেকে বাড়ি ফেরার সময় তার বন্ধু হৃদয় কে সাথে নিয়ে ভাগা হতে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার পথে মো: আবুল কালাম আজাদ ওরফে শুকুর ও মো: আসলাম শেখসহ তাদের সহযোগী ৭/৮ জন আসামীরা ভিকটিমকে জোরপূর্বক পাশের পরিত্যক্ত একটি মাদ্রাসার মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তারা হৃদয়কে আটকে রেখে মারধর করে। পরে ওই তরুনী চিৎকার চেচমেচি করলে আসামীরা দ্রুত পালিয়ে যায়। বিষয়টি ভিকটিমের মা জানতে পেরে তাৎক্ষণিক র‌্যাব-৬ কে জানায়।

এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীদের অবস্থান নিশ্চিত করে রামপাল থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৮ জনকে আটক করে ৷ আটককৃতরা হলো মালিডাঙ্গা গ্রামের মো: আবুল হোসেন জোমাদ্দারের পুত্র মো: আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), কিসমত ঝনঝনিয়া গ্রামের আব্বাস আলী শেখ এর পুত্র মো: আসলাম শেখ (২২), ঝনঝনিয়া গ্রামের মো: মজিবর শেখ এর পুত্র মো: জনি শেখ (১৮), একই গ্রামের হযরত আলী শেখ এর পুত্র মো: মারুফ বিল্লা (২২), মালিডাঙ্গা গ্রামের মো: মোজাহের শেখ এর পুত্র মো: হাসান শেখ (২০), আব্দুল আজিজ শেখ এর পুত্র মো: রাসেল শেখ (২২), ঝনঝনিয়া গ্রামের আজিবর গাজীর পুত্র মো: হোসেন গাজী(১৮), ইয়াকুব আলী শেখ এর পুত্র মো: রাজু শেখ(২৪)।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত আসামীদের বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করে আসামীদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছিল ৷

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker