কিশোরগঞ্জ

হাওরে নিখোঁজ পল্লী বিদ্যুৎ কর্মকর্তার লাশ উদ্ধার

কিশোরগঞ্জের মিঠামইনের হাওরে শখের বশে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মিঠামইন জোনাল অফিসের প্রশাসনিক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের ৪ নম্বর বক্স কালভার্টের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজার গিফারী।

জানা যায়, সোমবার বিকেলে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের ভাতশালা সেতুর আগে একটি বক্স কালভার্টের নিচে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি।

৩৫ বছর বয়সী এই কর্মকর্তার নাম হোসাইন হিমেল। তিনি মিঠামইন পল্লী বিদ্যুতের প্রশাসনিক কর্মকর্তা (সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর) হিসেবে কর্মরত ছিলেন।

হোসাইন হিমেল নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরহাসান গ্রামের বাসিন্দা নূর মোহাম্মদের ছেলে।

জানা যায়, ‘হিমেল ঈদের ২-৩ দিন আগে বাড়িতে গিয়েছিলেন। মাত্র এক সপ্তাহ আগে তিনি কুড়িগ্রামে বিয়ে করেছেন। ঈদের ছুটি কাটিয়ে রোববারই কর্মস্থলে ফেরেন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজার গিফারী বলেন, ‘নিখোঁজের সংবাদ পেয়ে সোমবার সন্ধ্যায় জেলা সদর থেকে ৪ সদস্যের ডুবুরিদল রওনা করে। কিন্তু পৌঁছাতে রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান শুরু করা যায়নি। আজ সকালে অভিযান শুরু করলে দুপুর সাড়ে ১২টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।’

মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার বলেন, ‘খবর পেয়ে সোমবার সন্ধ্যার পরই জেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছেছে। আজ সকালে উদ্ধার অভিযান শুরু করে দুপুরে মরদেহ উদ্ধার করা হয়।’

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker