কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের ভৈরবে অটোচালক খুন

কিশোরগঞ্জের ভৈরবে দুর্বৃত্তের আঘাতে স্বপন (৪০) নামে এক ইজিবাইক চালক খুন হয়েছেন। রবিবার ভোরে কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের বৈঠাখালি সেতুর কাছে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। নিহত স্বপন উপজেলার শিবপুর ইউনিয়নের শিবপুরকান্দা গ্রামের নায়েব আলীর ছেলে।

নিহত স্বপনের স্ত্রী আনারকলি বেগম জানান, তার স্বামী আজ সেহরি খেয়ে ভোরে ভাড়া নিয়ে ভৈরব যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। সকাল ৬টার দিকে ভৈরব থানা পুলিশের ফোনে তার মৃত্যুসংবাদ পান তিনি।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম জানান, ভোর ৫টার দিকে পুলিশের ৯৯৯ নম্বর থেকে থানার ডিউটি অফিসার জানতে পারেন একটি লাশ ভৈরবের মিরারচর এলাকায় পড়ে আছে। ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে গিয়ে রাস্তায় লাশের পাশে একটি ইজিবাইক দেখতে পায়।

এ সময় সেখান থেকে পুলিশ একটি ছুরি উদ্ধারসহ লাশ ও ইজিবাইকটি থানায় নিয়ে আসে। লাশের পকেটে তার মোবাইল ফোনটিও পুলিশ উদ্ধার করে বলে জানান তিনি। পরে লাশের পরিচয় পেয়ে তার পরিবারকে ঘটনা অবহিত করলে পরিবারের সদস্যরা ইজিবাইক এবং স্বপনের লাশ সনাক্ত করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: গোলাম মোস্তফা পিপিএম জানান, কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে, সেই ক্লু এখনো আমরা উদ্ধার করতে পারিনি। ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker