ক্রিকেট

বিপিএলের ট্রফি নিয়ে মেট্রোরেলে ফটোসেশন

আর মাত্র একদিন পরেই পর্দা নামবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের। যেখানে শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও প্রথমবার ফাইনালে ওঠা সিলেট স্ট্রাইকার্স।

May be an image of 2 people, people standing and indoor

সম্পর্কিত সংবাদ

আজ (১৫ ফেব্রুয়ারি) দুই ফাইনালিস্ট দলের অধিনায়ককে নিয়ে আনুষ্ঠানিক ফটোসেশনের আয়োজন করা হয়। তবে এবার মাঠে ফটোসেশন না করে কিছুটা নতুনত্ব এনেছে বিসিবি।

সম্প্রতি দেশের ইতিহাসে প্রথমবারের মতো যাত্রা শুরু হয় মেট্রোরেলের। যার আগারগাঁও স্টেশনের মেট্রোরেলে বসে ট্রফি নিয়ে ছবি তুলেছেন দুই দলের অধিনায়ক।

তবে কুমিল্লার অধিনায়ক হিসেবে যথারীতি ইমরুল কায়েস থাকলেও সিলেটের অধিনায়ক হিসেবে মাশরাফী বিন মোর্ত্তজা ফটোসেশনে উপস্থিত ছিলেন না। তার বদলে উপস্থিত ছিলেন দলের আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম।

এ সময় বেশ খোশ মেজাজে দেখা যায় এই দুই দলের অধিনায়ককে। সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি পোস্ট করে ইমরুল কায়েস এটিকে উল্লেখ করেছেন ‘নতুন অভিজ্ঞতা’ হিসেবে।

May be an image of 2 people, people standing and text

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। এর আগে দুপুর ৩টায় মিরপুরের মাঠেই সমাপনী অনুষ্ঠান মাতাবেন দেশের জনপ্রিয় ব্যান্ড নগর বাউল জেমস এবং ওয়ারফেজ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker